আসছে ঈদে প্রায় এক ডজন নাটক নিয়ে মুক্তি পেতে যাচ্ছে বর্তমান সময়ের টেলিভিশন নাটকে নিয়মিত মুখ যাহের আলভী। নিয়মিত কাজ করছেন নাটক বিজ্ঞাপনে। বর্তমানে এই অভিনেতা আসন্ন ঈদের নাটকের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে বেশকিছু নাটকের কাজ শেষ করেছেন। এবারের ঈদে আলভীকে প্রায় এক ডজন নতুন নাটকে দেখা যাবে বলে জানিয়েছেন তিনি।

যাহের আলভি অভিনীত নাটকগুলোতে সহ-অভিনেত্রী হিসেবে দেখা যাবে অহনা রহমান, ফারিয়া শাহরিন, সাদিয়া জাহান প্রভা, ইফফাত আরা তিথি ও সেমন্তি সৌমিকে। এরমধ্যে উল্লেখযোগ্য নাটকগুলো হলো, বংশপরিচয়, পিরিতের পেত্নী ভালো, ডিস্কো বাবু, হুলস্থুল প্রেম, বউ মরা কপাল, চোরে চোরে জামাই বউ ইত্যাদি।

ঈদের এই সময়টা আলভীর জন্য ‘পিক আওয়ার’। তবে গত ঈদের মত এবারে তাঁর নাটক আসবে না। এবার তিনি নাটকের মানের দিকে নজর দিয়েছেন সংখ্যা কমিয়ে।দর্শকদের মাঝে ভিন্ন ভাবে উপস্থিত হতে চলেছেন উল্লেখ্য করে আলভী বলেন, ঈদে বেশ কিছু ভাল কাজ করছি। গত ঈদে অনেক নাটক করেছিলাম এই ঈদে তুলনামূলক একটু কম নাটক করছি। কাজের সংখ্যা কমিয়ে মান বাড়ানোর চেষ্টা করেছি। বিভিন্ন ধরনের গল্পে কাজ আসছে৷ রোমান্টিক, ইমোশনাল, অ্যাকশনধর্মী, কমেডি সব ধরনের। দর্শক ভিন্ন স্বাদের কাজ পাচ্ছে আমার তরফ থেকে।

ঈদুল ফিতরের নাটকগুলো নিয়ে বেশব আশাবাদী আলভী। দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, এই ঈদে দর্শকদের ভাল কাজ উপহার দিচ্ছি। সবাই কাজগুলো দেখবেন এবং জানাবেন। দরকার পড়লে কম্পেয়ার করে জানাবেন, অন্য কারো সঙ্গে কম্পেয়ার করে জানাতে পারেন বা আমার গত বছরের ঈদের কাজগুলোর সাথে তুলনা করে জানাতে পারেন। কিন্তু ফিডব্যাক টা দিবেন আপনারা কাজগুলো নিয়ে। খুশি কি না।

উল্লেখ্য, ২০১৩ সালে শাহেদ শরিফের ‘অসমাপ্ত কাহন’ নাটকে প্রথমবার অভিনয় করেন তিনি। এরপরের গল্পটা এগিয়ে চলার। ইতোমধ্যে তার অভিনীত অনেক নাটক দর্শকপ্রিয় হয়েছে। সম্প্রতি এই অভিনেতার ১০০টি নাটক ইউটিউবে মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। এমন রেকর্ডের মাইলফলক কেক কেটে উদ্‌যাপন করন আলভী।