১৮, জানুয়ারী, ২০১৮, বৃহস্পতিবার | | ১ জমাদিউল আউয়াল ১৪৩৯

বার্তাবাজার প্রতিনিধিকে ওসির হুমকি

স্টাফ রিপোর্টার | বার্তাবাজার.কম

আপডেট: ১৩ জানুয়ারী ২০১৮, ০৯:১১ এএম

 বার্তাবাজার প্রতিনিধিকে ওসির হুমকি


কিশোরগঞ্জের অনলাইন বার্তাবাজার ও দৈনিক বজ্রশক্তি পত্রিকার প্রতিনিধি শাহরিয়ার হৃদয়কে মামলা দিয়ে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭.২৬মিনিটে তার মুঠোফোনে এই হুমকি দিয়েছেন।


সাংবাদিক শাহরিয়ার হৃদয় বলেন, কিশোরগঞ্জ থেকে প্রকাশিত অনলাইন একটি নিউজ পোর্টালে ‘পাকুন্দিয়ায় উন্নয়ন মেলার স্টলে অংশগ্রহণ করেনি পুলিশ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি আমার ফেইজবুক পেইজে

শেয়ার করি। এতে ওসি সামসুদ্দিন ক্ষিপ্ত হন। তিনি আমাকে তার ০১৭১৩৩৭৩৪৯১ নাম্বার থেকে আমার ০১৬৮৩১৩০৯৭১ নাম্বারে মুঠোফোনে বলেন, তুমি না বুঝে-শুনে আমার বক্তব্য ছাড়া কেন নিউজটি ফেইজবুকে শেয়ার করেছ? তুমি মেলায় এসে দেখে যাও আমরা স্টলে বসেছি। আমাদের পক্ষে একটি নিউজ কর। নইলে তোমার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে হুমকি দেন। পরে আমার ইমোতে ওসি সাহেব স্টল উদ্বোধনের কিছু ছবি পাঠান তার পক্ষে নিউজ করার জন্য। 


এ ব্যাপারে জানতে (শুক্রবার) সন্ধ্যা ৫.৫৩মিনিটে ০১৭১৭৬৫০০৬৬ নাম্বার থেকে ওসি মোহাম্মদ সামসুদ্দিনের সরকারি ০১৭১৩৩৭৩৪৯১ নাম্বারে একাধিকবার ফোন করেও তাকে না পাওয়ায় তার বক্তব্য দেয়া সম্ভব হয়নি।