২২, জানুয়ারী, ২০১৮, সোমবার | | ৫ জমাদিউল আউয়াল ১৪৩৯

শিরোনাম ভারতে ট্রেনে বাংলাদেশি নারীর শ্লীলতাহানি করল বিএসএফ জওয়ান সৈয়দপুর বিমানবন্দরে যাত্রা শুরু করল রিজেন্ট এয়ারওয়েজ প্রতিদিন চলবে দুটি বিশ্বরেকর্ড গড়তে তামিমের প্রয়োজন মাত্র ৪২ রান! উল্লাপাড়ায় গৃহবধূ কে জোরপূর্বক ধর্ষনের চেষ্টার অভিযোগ আইপিএলে এখন পর্যন্ত মাশরাফিকে ছাড়াতে পারেনি কোনো বাংলাদেশী! ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন ফেব্রুয়ারিতে রাজধানীর মিরপুরে মাদকের ছড়াছড়ি বিষের বোতল হাতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন মানবতার দৃষ্টান্ত রাখলেন সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ বিসিএলে দ্বিতীয় সর্বোচ্চ রানের রেকর্ড খুলনায়

স্পিনার থেকে পেসার অশ্বিন!

আপডেট: ১২ জানুয়ারী ২০১৮, ০৮:৫০ পিএম

স্পিনার থেকে পেসার অশ্বিন!

বর্তমান বিশ্বের অন্যতম সেরা স্পিনারদের একজন ভারতের রবিচন্দ্রন অশ্বিন।  স্পিন ঘূর্ণিতে কাবু করেছেন অনেক দেশি-বিদেশি তারকা ক্রিকেটারদের।  কিন্তু সেই স্পিনারই যদি মিডিয়াম পেস বোলিং শুরু করে দেয়, তাহলে কেমন হয়? হ্যাঁ, সম্প্রতি মিডিয়াম পেস বোলিং করতেই দেখা গেছে ভারতের সেরা এই স্পিনারকে। 

এরই মধ্যে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে হেরেছে ভারত।  সেখানে সিম-সুইং সহায়ক পরিস্থিতিতে কার্যত হাবুডুবু খেয়েছে ভারতের তারকা ব্যাটসম্যানরা।  আর

তাইতো এখন রাহানেকে খেলাতে চাইছেন একাধিক সাবেক তারকা।  আর যদি দলে ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে রাহানে জায়গা করে নেয় তাহলে দল থেকে বাদ যেতে হবে অশ্বিনকে। 

আর তাই এমন পরিস্থিতিতে অনুশীলনে রবিচন্দ্রন অশ্বিনকে দেখা গেল মিডিয়াম পেস বল করতে।  দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আগামী ১৩ জানুয়ারি সেঞ্চুরিয়ানে দ্বিতীয় টেস্টে মাঠে নামবে ভারত।  আর সেই টেস্টের অনুশীলনে হঠাৎ মিডিয়াম পেসারের ভূমিকায় অবতীর্ণ হন অশ্বিন।  আর পেসার অশ্বিনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আপলোড করা হয়েছে ভারতীয় দলের পক্ষ থেকে।