২২, জানুয়ারী, ২০১৮, সোমবার | | ৫ জমাদিউল আউয়াল ১৪৩৯

শিরোনাম ভারতে ট্রেনে বাংলাদেশি নারীর শ্লীলতাহানি করল বিএসএফ জওয়ান সৈয়দপুর বিমানবন্দরে যাত্রা শুরু করল রিজেন্ট এয়ারওয়েজ প্রতিদিন চলবে দুটি বিশ্বরেকর্ড গড়তে তামিমের প্রয়োজন মাত্র ৪২ রান! উল্লাপাড়ায় গৃহবধূ কে জোরপূর্বক ধর্ষনের চেষ্টার অভিযোগ আইপিএলে এখন পর্যন্ত মাশরাফিকে ছাড়াতে পারেনি কোনো বাংলাদেশী! ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন ফেব্রুয়ারিতে রাজধানীর মিরপুরে মাদকের ছড়াছড়ি বিষের বোতল হাতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন মানবতার দৃষ্টান্ত রাখলেন সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ বিসিএলে দ্বিতীয় সর্বোচ্চ রানের রেকর্ড খুলনায়

মার্কিন পর্ন তারকাকে নিয়ে রাম গোপাল ভার্মার ভিডিও শুট

আপডেট: ১২ জানুয়ারী ২০১৮, ০৭:৩৯ পিএম

মার্কিন পর্ন তারকাকে নিয়ে রাম গোপাল ভার্মার ভিডিও শুট


আমেরিকার পর্নস্টার মিয়া মালকোভাকে নিয়ে ইউরোপে ভিডিও শুট করলেন বলিউডের জনপ্রিয় ছবি নির্মাতা রাম গোপাল ভার্মা।


ভিডিওর শিরোনাম 'গড, সেক্স অ্যান্ড ট্রুথ'। সানি লিওনির পরে মিয়া দ্বিতীয় পর্নস্টার যিনি কোনো ভারতীয় পরিচালকের নির্দেশনায় কাজ করলেন। ভিডিয়ো শুট নিয়ে উচ্ছ্বসিত মার্কিন সুন্দরী। টুইটার বার্তায় তিনি জানিয়েছেন, ভারতীয় মুভি নির্মাতা রাম গোপাল ভার্মা আমাকে নিয়ে ইউরোপে গড, সেক্স অ্যান্ড ট্রুথ নামে একটি ভিডিয়ো শুট করেছেন। সানি লিওনির

পরে আমিই দ্বিতীয় অ্যাডাল্ট স্টার যার কোনো ভারতীয় পরিচালক কাজ করলেন।


পরিচালককে ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, ধন্যবাদ রাম গোপাল ভার্মা। আমার সঙ্গে গড, সেক্স অ্যান্ড ট্রুথ-এর শুটিং করার জন্য। তোমার দৃষ্টিতে নিজেকে দেখার রোমাঞ্চকর অভিজ্ঞতা হল।


টুইটের সঙ্গে ভিডিওর পোস্টারও পোস্ট করেছেন মিয়া। ছবিতে সম্পূর্ণ নিরাভরণ পর্নস্টারের সামনে দাঁড়িয়ে শ্যুটিংয়ের দৃশ্য বোঝাতে দেখা গিয়েছে নির্দেশক রাম গোপাল ভার্মাকে। আর তার দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন মিয়া মালকোভা।


জবাবে রাম গোপাল টুইট করেছেন, সানি লিওনির সঙ্গে কখনও শুটিং করিনি। তবে গড, সেক্স অ্যান্ড ট্রুথ শ্যুটিংয়ের অভিজ্ঞতা ভুলব না কখনো।