১৯, জানুয়ারী, ২০১৮, শুক্রবার | | ২ জমাদিউল আউয়াল ১৪৩৯

আজ আসছে জিম্বাবুয়ে, কাল শ্রীলঙ্কা

আপডেট: ১২ জানুয়ারী ২০১৮, ০১:০১ পিএম

আজ আসছে জিম্বাবুয়ে, কাল শ্রীলঙ্কা

পরপর দুইবার আসার সময় পরিবর্তন করে অবশেষে আজ শুক্রবার ঢাকায় পা রাখছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। চারভাগে আলাদা হয়ে আসবে আফ্রিকান দলটি। আর একদিন পর অর্থাৎ শনিবার ঢাকায় এসে পৌঁছবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। শনিবার সকাল ১১.৩৫ মিনিটে ঢাকায় পা রাখবে হাথুরু শিষ্যরা ।


দুই দল বাংলাদেশে আসছে ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে। জিম্বাবুয়ে দল ত্রিদেশীয় সিরিজ খেলার পর ফিরে গেলেও লঙ্কানরা বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।


আজ সকাল ১০টা ১৫ মিনিটে

জিম্বাবুয়ের দলের ম্যানেজার ঢাকায় এসে পৌঁছানোর কথা। বিকেল ৪টা ৫৫ মিনিটে ১২ জনের বহর ঢাকায় পা রাখবে। রাত ৮টায় আসবেন একজন এবং সবশেষ রাত ১১টায় ৮ জনের বহর ঢাকায় এসে পৌঁছবে।


শনিবার বেলা ৩টা থেকে মিরপুরের একাডেমি মাঠে অনুশীলনে নামবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। এদিকে শ্রীলঙ্কা দল আগামীকাল পৌঁছানোর পর পুরোদিন বিশ্রামে থাকবে। চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা ঢাকায় অনুশীলন শুরু করবে রোববার সকাল ১০টা থেকে।


দুই দফা পিছানোর পর ঢাকায় আসছে জিম্বাবুয়ে। আগে থেকে প্লেনের টিকেট বুকিং না দেওয়ায় বিপদে পড়ে যায় তারা। একসঙ্গে টিকেটের ব্যবস্থা করতে না পারায় শেষ পর্যন্ত চার ভাগে আলাদা হয়ে ঢাকায় আসছে জিম্বাবুয়ে।


আগামী ১৫ জানুয়ারি জিম্বাবুয়ে ও বাংলাদেশের ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ।