আধুনিক বাংলাদেশের রুপকার রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি। গতকাল রাজধানী কুয়ালালামপুরের বুকিত বিনতাং এর একটি রেস্তোরাঁয় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়া যুবলীগের যুগ্ন আহবায়ক আবু হানিফের সভাপতিত্বে সঞ্চালনা করেন যুবলীগের সদস্য বাবলা মজুমদার ও জহিরুল ইসলাম জহির। আঃ হাকিম ভূইয়ার কোরআান তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে আলোচনা সভা শুরু হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, মালয়েশিয়া যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মুজিবুর রহমান বাবু, সেলাঙ্গর প্রাদেশিক যুবলীগের কমিটির সাধারণ সম্পাদক কাজী ঈসমাইল হোসেন রানা, যুবলীগ কুয়ালালামপুর মহানগর কমিটির সহ-সভাপতি তোফাজ্জল খান ও যুগ্ন সাধারণ সম্পাদক আতিকুর রহমান জাকির, প্রচার সম্পাদক জুনায়েদ হোসেন কাজল।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, যুবলীগ নেতা, জাকির হোসেন, রেজাউল করিম, মান্নান খান, কাগজ, শেখ জাহিদুল ইসলাম, শেখ শরিফুল ইসলাম,কোরবান আলী, ইলিয়াস হোসেন, সহ আরো অনেকে। এসময় আরো উপস্থিত ছিলেন, দলের নেতা-কর্মীরা সহ প্রবাসীগন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সহ সকল শহীদদের মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা মো. জহিরুল ইসলাম জহির।

বার্তা বাজার/জে আই