২১, এপ্রিল, ২০১৮, শনিবার | | ৫ শা'বান ১৪৩৯

কেন ১২ ডিসেম্বর ‘বিয়ে’ করছেন আনুশকা?

আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭, ১০:১৫ এএম

কেন ১২ ডিসেম্বর ‘বিয়ে’ করছেন আনুশকা?
সুরিন্দর সাহানি আর তানির লাভ-স্টোরি মনে পড়ছে? ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘রব নে বনাদি জোড়ি’ ছবিতে দেখানো হয়েছিল সুরি-তানির প্রেম।  ‘সুরিন্দর’-এর ভূমিকায় শাহরুখ খান এবং ‘তানি’ আনুশকা শর্মা অভিনয়ে নজর কেড়েছিলেন দর্শকদের।  এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকায়। 

.শাহরুখ তো বলিউডের রোমান্সিং কিং।  তবে আনুশকাও যে আসলে জমিয়ে প্রেমটা করতে পারেন, সে কথারই ইঙ্গিত ছিল সেই ছবিতে।  অন্তত শেষ কয়েক দিন ধরে বিরাট কোহলি ও আনুশকা শর্মার
বিয়ের গুঞ্জন শুরু হওয়ার পর, সেই ইঙ্গিত যেন আরও স্পষ্ট হচ্ছে। 



ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড সুন্দরী আনুশকা শর্মার বিয়ে নিয়ে ভারতীয় মিডিয়ায় এখন তোলপাড়।  সবচেয়ে মজার বিষয় হল, বিয়ের জল্পনা ক্রমশ রোমান্টিক কমেডি থেকে উদ্বেগে পরিণত হচ্ছে।  বিয়েটা কি আদৌ হচ্ছে? যেন এই প্রশ্নটাই এখন সবাই জানতে চায়!

যাক গে, সে সবে না গিয়ে, একটা তারিখে মন দেওয়া যাক।  ‘বিরুষ্কা’র বিয়ের তারিখ নাকি ঠিক হয়েছে ১২ ডিসেম্বর।  জানেন, ন’বছর আগে এই ১২ ডিসেম্বরেই মুক্তি পেয়েছিল ‘রব নে বনাদি জোড়ি’! খাঁটি সমাপতন? নাকি পরিকল্পনা করে বাস্তবের সুরি-তানির (বিরাট-আনুশকা) মিলন?

আসলে দুই তারকার ভক্তরা রুপালি পর্দায় রব নে বনাদি-র সঙ্গে বাস্তবের জোড়িকে মেলাতে চাইছেন।  তাই হয়তো উঠে আসছে এই ১২ ডিসেম্বরের কথা। 

আনুশকার ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি ‘রব নে বনাদি জোড়ি’।  সে কারণেই হয়তো তার বিয়ের দিন হিসেবেও ‘রব নে বনাদি জোড়ি’র মুক্তির দিনকেই বেছে নেওয়া।  বিয়ের তারিখের এমন বিশেষ দিন নিয়ে শুরু হয়েছে এমনই গুঞ্জন।  যদিও ‘বিরুষ্কা’র বিয়ে নিয়ে নিশ্চিত এখনও কিছুই জানা যায়নি।