ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দাঁড়িয়ে থাকা সিএনজি চালিত অটো রিকশাকে কাভার্ড ভ্যান চাপায় শিশু সহ ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। অপর একজন অজ্ঞাতনামা (৩৫) ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

সোমবার (২১ আগস্ট) বেলা ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সোহাগপুর বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সরাইলের পানিশ্বর ইউনিয়নের বড়ইবাড়ির ফরিদ মিয়ার ছেলে সোহেল (২৭) ও একই এলাকার নাজমুল মিয়ার ছেলে জিলানী (৮)। নিহত আরো দুইজনের নাম- পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন, একই পরিবারের নাজমুল মিয়া (৪৫) তার স্ত্রী শাহানা ও ২ বছরের মেয়ে তারিন। সিএনজি অটো রিকশাটি আশুগঞ্জ থেকে সরাইল উপজেলার বিশ্বরোডে যাচ্ছিল।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানা জানান, সোহাগপুর বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে একটি সিএনজি চালিত অটো রিকশা যাত্রী নিচ্ছিল। এসময় ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন পুরুষ ও এক শিশু নিহত হয়। অপর একজন চিকিৎসাধীন অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে মারা যান।

এছাড়া একই পরিবারের ম্বামী-স্ত্রী ও দুই বছরের শিশু আহত হন। তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

বার্তাবাজার/এম আই