২০, জানুয়ারী, ২০১৮, শনিবার | | ৩ জমাদিউল আউয়াল ১৪৩৯

যে কারনে আনন্দিত মাশরাফি

আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭, ০১:৪৫ এএম

যে কারনে আনন্দিত মাশরাফি

রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের কোয়ালিফায়ার-২ এর ম্যাচটি নানান নাটকীয়তার পর অবশেষে সোমবার দিন একই সময়ে খেলানোর সিদ্ধান্ত হয়েছে। বৃষ্টির কারণেই এমন সিদ্ধান্ত নেওয়া হল।

এদিকে এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। একইসঙ্গে কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক তামিম ইকবালকেও ধন্যবাদ জ্ঞাপন করলেন এমন সিদ্ধান্তে ইতিবাচক মনোভাব প্রদর্শন করার জন্য।

মাশরাফির মতে, বৈরি আবহাওয়ায় আজকের ম্যাচ খেললে

ইনজুরিতে পরার সম্ভাবনা ছিল ক্রিকেটারদের। আর সামনের মাসের ত্রিদেশীয় সিরিজের আগে নিজের কোনো সতীর্থকে এমন অবস্থায় দেখতে চান না মাশরাফি। সেকারণেই তার খুশি হওয়া। 

মাইক্রোফোনের সামনে জানিয়েছেন, "আজকের আবহাওয়া ভালো না থাকায় খেলাটি হয়নি। ম্যাচটি দুই দলের জন্য সেমিফাইনালের মতোই। আর খেলা না হওয়াতে বোর্ডের বিষয়ে চিন্তা করার কারণ নেই। এটা ক্রিকেটের জন্য খুশির খবর।

কোন কন্ডিশনে আপনি খেলছেন সেটাও দেখার বিষয়। আর সামনে আমাদের ত্রিদেশীয় সিরিজ আছে। ঐ ম্যাচের আগে আমরা ইনজুরিতে পরতে চাইনা। তামিমকে অসংখ্য ধন্যবাদ এমন একটি সিদ্ধান্ত নেওয়ার জন্য। 

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) সুষ্ঠু সমাপ্তির আশায় আমরা আগামীকাল মুখোমুখি হবো। ক্রিকেটের জন্য মূলত এটাই ভালো সংবাদ। এখন পর্যন্ত এবারের আসর সেরা ছিল।"