মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার কাছে নৌকা দিয়ে রেখেছেন।

শনিবার (১৯ আগস্ট) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়নের কৈতরা বাজারে জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মমতাজ বেগম বলেন, অনেক নেতা আমাকে বলেন যে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে যদি নৌকা মার্কা নিয়ে আসি তাহলে আমার পাশে থাকবেন। আমি বলি, নৌকা তো প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার কাছে দিয়েই রেখেছেন। আমি বর্তমানে নৌকার নির্বাচিত সংসদ সদস্য। আমার কোনো কাজে যদি শেখ হাসিনা অসন্তুষ্ট হন, তবেই তো আমার কাছ থেকে নৌকা ছুটে যাবে। আর সেটা হবে আমার রাজনৈতিক ব্যর্থতা।

তিনি বলেন, আমাদের প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের এগিয়ে নিচ্ছেন। তিনি নারী, তাই নারীরা পেছনে পড়ে থাকুক তা তিনি চাননা। তিনি জানেন, নারীরা কখনও দুর্নীতিবাজ হয় না। তাই, আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নের ক্ষেত্রে নারীদের প্রাধান্য দেবেন।

সভায় সভাপতিত্ব করেন উপজেলার পুটাইল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অমূল্য সরকার। এতে বক্তব্য দেন সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, পুটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুর রহমান, মানিকগঞ্জ জেলা জজকোর্টের অতিরিক্ত পিপি মথুরনার্থ সরকার, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, বেতিলা-মিতরা ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন, সদর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি সালমা আক্তার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন গিনি প্রমুখ।

বার্তা বাজার/জে আই