ছাত্রলীগের নীতি ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার দায়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম তাছির মৃধাকে বহিষ্কার করা হয়েছে। ১৯ আগষ্ট জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ তানভীর হাসান আরিফ এর সই করা বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

এতে বলা হয়, জেলা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্তে ছাত্রলীগের নীতি ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম তাছির মৃধাকে বহিষ্কার করা হয়।

বহিষ্কারের বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম তাছির মৃধা বলেন, দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যুতে আমি ভুলক্রমে ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন লিখে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফেলি হয়তো সে কারনেই আমাকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া বহিষ্কারের বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আমাকে কিছুই জানায়নি।

জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম বলেন, ছাত্রলীগের নীতি ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় মোঃ মুজাহিদুল ইসলাম তাছির মৃধাকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের বারবার সুপারিশ করা হয়েছে।

বার্তা বাজার/জে আই