কুমিল্লায় নিখোঁজের ৩দিন পর বাড়ির পাশের ঝোপে পাওয়া গেলো সৌদি প্রবাসীর ৭ বছরের ছেলে আরিয়ানের মরদেহ। শনিবার (১৯ আগস্ট) দুপুরে কুমিল্লা তিতাস উপজেলার কড়িকান্দি ইউনিয়নের কলাকান্দি গ্রামের একটি ঝোপ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস।

নিহত শিশু মো. আরিয়ান হোসেন সায়মন তিতাস উপজেলার কলাকান্দি গ্রামের উত্তর পাড়া মাস্টার বাড়ির সৌদি প্রবাসী আবুল কাসেমের ছেলে। সে স্থানীয় কিন্ডারগার্টেন পেরুজল ইসলামিক স্কুলের নার্সারিতে পড়তো।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আরিয়ান সায়মন গত বুধবার (১৬ আগস্ট) বিকালে খেলতে গিয়ে আর বাড়ি আসেনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে ছেলেকে না পেয়ে শুক্রবার (১৮ আগস্ট) ছেলের সন্ধান চেয়ে তিতাস থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তার মা খোরশেদা বেগম।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, ‘স্থানীয় সূত্রে খবর পেয়ে পুলিশ ঝোপের ভেতর থেকে আরিয়ানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। আরিয়ানের মা ১৮ আগস্ট থানায় নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি।’

বার্তা বাজার/জে আই