মাদারীপুরের রাজৈরে একটি হার্ডওয়্যারের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। আজ (শনিবার) ভোররাতে উপজেলার বাবনা তলা বাজারের ছুয়াইবাহ ইলেকট্রিক, হার্ডওয়্যার এন্ড ষ্টেশনারী নামের দোকানটিতে এ ঘটনা ঘটে। এসময় চোরচক্র ৪০ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়েছে মর্মে রাজৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ব্যবসায়ী শাহাদাৎ হোসেন(৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নরারকান্দি গ্রামের মৃত:মোয়াজ্জেম হোসেনের ছেলে শাহাদাৎ বাবনা তলা বাজারে ইলেকট্রিক ও হার্ডওয়্যারসহ ভ্যারাইটিস মালামালের ব্যবসা করেন। তিনি শুক্রবার রাত ১০ টায় দোকান বন্ধ করে ভাড়া বাসায় চলে যান। শনিবার সকাল ১০ টায় শাহাদাৎ এসে দেখে তার দোকানের শাটারের আংটা ভেঙ্গে সব মালামাল চুরি করে পালিয়ে গেছে চোরচক্র। পরে শাহাদাৎ বাদি হয়ে রাজৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

ভুক্তভোগী ব্যবসায়ী শাহাদাৎ হোসেন জানান, আমার ক্যাশবাক্সে থাকা নগদ ৫ হাজার টাকা সহ প্রায় ৪৫ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। আমি চোরদের দ্রুত গ্রেপ্তারসহ কঠোর বিচার চাই।

রাজৈর থানার তদন্ত ওসি সঞ্চয় কুমার ঘোষ জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং এ বিষয় একটি লিখিত অভিযোগ পেয়েছি। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার/জে আই