বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড, জঙ্গী, নাশকতা যাই করুক না কেন, তা কঠোর হস্তে দমন করা হবে এবং আমরা জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা যেমন মাঠে আছি, তেমনি আইনশৃঙ্খলা অবনতি যদি কেউ করার চেষ্টা করে, আইনশৃঙ্খলা বাহিনীও কঠোর ব্যবস্থা নেবে। আওয়ামী লীগের পক্ষ থেকে আমরাও খুব সতর্ক আছি, শুধু ঢাকায় নয় সারা বাংলাদেশে আওয়ামী লীগের সকল সদস্যকে সতর্ক রাখা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদের আয়োজনে আসমত আলী খান অডিটোরিয়ামে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শাজাহান খান আরও বলেন, বিএনপি বলেছেন শেখ হাসিনা ক্ষমতা না ছাড়া পর্যন্ত তারা নাকি ঘরে ফিরবেন না, কিন্তু শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো এতো সহজ না, কারণ তিনি জনগণের সমর্থনে প্রধানমন্ত্রী হয়েছেন। তাই আমরাও শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত না করে ঘরে ফিরবো না।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক (একাংশ) শাহাবুদ্দিন শাহা মিয়া, যুগ্ম-আহবায়ক আ.ফ.ম ফুয়াদ ও ফরিদা হাসান পল্লবীসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী প্রমুখ।

বার্তাবাজার/এম আই