বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়া ইউনিয়নের বালুয়াপাড়া গ্রামে স্বামী জহির এর ছুড়িকাঘাতে তাসলিমা আকতার তুনাস রুমা (২০) নামের এক গৃহবধু খুন হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এঘটনায় পুলিশ ছয়জনকে আটক করেছে।

স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার বালুয়া ইউনিয়নের বালুয়াপাড়া গ্রামের জিন্না বেপারীর ছেলে জহিরের সাথে পাশ্ববর্তী গাবতলী উপজেলার সুখানপুকুর ইউনিয়নের চামুরপাড়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ের সাথে প্রায় দেড় বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে একজন ১০ মাস বয়সের ছেলে সন্তান রয়েছে। গতকাল রবিবার রাত ১টার দিকে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথার কাটাকাটি শুরু হয়। এরপর স্বামী জহির স্ত্রী তাসলিমা বেগমকে ছুড়িকাঘাত করে বাড়ি থেকে পালিয়ে যায়। পরে শ্বশুর শ্বাশুরী চাচা শ্বশুর ও চাচি শ্বাশুড়িসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। সংবাদ পেয়ে থানা পুলিশ সোমবার ভোর ৪টার দিকে ওই গ্রহবধুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

এঘটনায় ভাসুর, শ্বশুর শ্বাশুড়িসহ ছয়জনকে আটক করেছে। তারা হলেন, শ্বশুর জিন্না বেপারী (৫৫), শ্বাশুরী জাহিদা বেগম (৫২), ভাসুর জাকির হোসেন জিপু (২৭), চাচি শ্বাশুড়ি জেসমিন বেগম (৪৮), চাচা শ্বশুড় রাজিব মিয়া (৫২) ও জ্যাঠা শ্বশুড় এনামুল হক বেপারী (৫৮)।

এ ব্যাপারে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/এম আই