বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মাদারীপুর-২ আসনের এমপি শাজাহান খান বলেন, বিএনপির এই আন্দোলন ব্যর্থ হবে। কারণ জনগণ সাথে না থাকলে কোন আন্দোলনেই সফল হয় না। বিগত আন্দোলন গুলোতে তারা যেভাবে মানুষ পুড়িয়ে, পিটিয়ে মেরেছে, সে কথাগুলো বাংলার মানুষ এখনো ভুলে যায়নি। তাদের আন্দোলন ব্যর্থ হতে বাধ্য।

শনিবার (১২ আগস্ট) দুপুরে মাদারীপুর জেলা ইনস্টিটিউট অব হেলথ্ টেকনোলজি মাঠ যুব একতা পরিষদের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্মরণে মাদারীপুর জেলার বিভিন্ন ইউনিয়নে ১০ হাজার বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন ও আলোচনা সভায় একথা বলেন তিনি।

এরময় তিনি আরও বলেন, তারা বারবার বলে এই সরকার পালাবার পথ পাবে না, এটা তাদের মামু বাড়ীর আবদার, শেখ হাসিনাকে জনগন ভোট দিয়ে ক্ষমতায় এনেছে, শেখ হাসিনাকে জনগণই রক্ষা করবে।

যুব একতা পরিষদ মাদারীপুর এর সভাপতি মীর শাহিনের সভাপতিত্বে ও সদর উপজেলা যুব একতা পরিষদ মাদারীপুর এর সভাপতি আমান মোল্লার সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম বাবু চৌধুরী, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শাহিন চৌধুরী, বাংলাদেশ কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ, মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি হায়দার হোসেন কাজীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বার্তাবাজার/এম আই