গতকাল সৌরভ গাঙ্গুলীকে ইন্সটাগ্রামে আনফলো করেছিলেন বিরাট কোহলি। ভারতের সাবেক এই অধিনায়ক এবার সেটার জবাব দিলেন। এক দিন পর সৌরভও ইন্সটাগ্রামে কোহলিকে আনফলো করে দিয়েছেন।

দুজনের মাঝে সমস্যার শুরু সৌরভ যখন বিসিসিআই প্রেসিডেন্ট ছিলেন, তখন থেকে। ওই সময় বিরাট কোহলি টি-টোয়েন্টির নেতৃত্ব স্বেচ্ছায় ছাড়লেও তাকে ওয়ানডে নেতৃত্ব থেকে সরিয়ে দেন সৌরভ। সাদা বলে দুই অধিনায়ক তিনি চাননি। যা নিয়ে খুবই অসন্তষ্ট হন কোহলি।

তখন থেকেই তাদের মাঝে ঝামেলা। গত শনিবার দিল্লি-ব্যাঙ্গালোর ম্যাচে যার প্রভাব দেখা যায়। খেলা শেষে দুই দলের ক্রিকেটার ও কোচিং স্টাফেরা হাত মেলালেও সৌরভ আর কোহলি একে অন্যের সঙ্গে করমর্দন করেননি! ওই ম্যাচেই দিল্লির ইনিংসের ১৮তম ওভারে একটি উইকেট পতনের পর ডাগ-আউটে বসা সৌরভের দিকে অবজ্ঞার দৃষ্টিতে তাকাচ্ছিলেন কোহলি।

সেই সময় সৌরভ পাল্টা কোনও অভিব্যক্তি না দিলেও ম্যাচ শেষে বোঝা যায় যে তিনিও কোহলির সঙ্গে কথা বলতে চান না। এরপর সৌরভকে ইনস্টাগ্রামে আনফলো করেন কোহলি। এরপরও একদিনের মতো সৌরভের ফলোয়িং লিস্টে কোহলি ছিলেন। এবার কোহলিকে বাদ দিয়ে পাল্টা জবাব দিলেন সৌরভ। তাই সোশ্যাল সাইটেও তাদের মুখ দেখাদেখি বন্ধ হয়ে গেল!