চোটের কারণে দীর্ঘ সময় মাঠের বাইরে ছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। প্রায় ৫ মাসের অপেক্ষা শেষে অবশেষে পিএসজির জার্সিতে শুরুর একাদশে খেলতে নামেন তিনি। প্রাক মৌসুমের প্রীতি ম্যাচে নেইমারের জোড়া গোলে জেওনবাকের বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে পিএসজি।

বৃহস্পতিবার দক্ষিণ কোরিয়ার বুসান এশিয়াড প্রধান স্টেডিয়ামে জেওনবাকের মুখোমুখি হয় ছন্দহীন থাকা পিএসজি। এদিন প্রথম একাদশে থাকা নেইমার ম্যাচের ৪০ মিনিটের মাথায় গোল করে দলকে লিড এনে দেন। ১-০ গলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ফরাসি ক্লাবটি।

বিরতির পর ম্যাচের ৮৩ মিনিটে নেইমারের গোলেই ব্যবধান দ্বিগুন হয়। আর ম্যাচের ৮৮ মিনিটে পিএসজির স্কোর ৩-০ করেন সদ্য রিয়াল মাদ্রিদ ছেড়ে আসা তারকা ফরোয়ার্ড মার্কো আসেনসিও।

২০২৩ সালের ২২ ফেব্রুয়ারি গোড়ালির ইনজুরিতে পড়েন ব্রাজিলিয়ান তারকা। এরপর সার্জারি করাতে হয়েছে তার পায়ে। ফেব্রুয়ারির পরে পিএসজির হয়ে কোনো ম্যাচ খেলতে পারেননি তিনি।

প্রাক মৌসুমের শুরুর ম্যাচগুলোতেও খেলতে পারেননি। এবার লিগ শুরুর আগের ম্যাচে মাঠে নামলেন এই তারকা। ১৩ আগস্ট লিগের প্রথম ম্যাচ থেকে খেলতে তাই কোন বাধা নেই এই ব্রাজিলিয়ান সুপারস্টারের।

বার্তাবাজার/এম আই