ভাঁড়ারার চরাঞ্চলে কৃষিপণ্য পরিবহনে সাবমারসিবল রাস্তা আশির্বাদ হয়ে এসেছে বলে মন্তব্য করেছেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

শনিবার (২৯ জুলাই) দুপুরে পাবনার ভাঁড়ারা শিবের বটতলা এলাকায় বিএডিসি বাস্তবায়িত একটি সাবমারসিবল রাস্তা উদ্বোধন শেষে উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, এক কিলোমিটার দীর্ঘ এই রাস্তার ফলে এখন কৃষিপণ্য আনা নেয়া সহজ হবে। কৃষকদের ভাগ্যোন্নয়নে শেখ হাসিনা সরকার যে ব্যাপক কাজ করেছে এটি তার প্রমাণ। কৃষিখাতের এই উন্নয়নকে টিকিয়ে রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবার বিজয়ী করতে হবে। কৃষকদের পাশে দাঁড়ানোর সুযোগ করে দিতে হবে।

অন্যদিকে দীর্ঘদিনের প্রত্যাশিত রাস্তা পেয়ে আনন্দ প্রকাশ করেছেন এলাকাবাসী। ইউনিয়নের ঘোড়াদহ, দড়িভাউডাঙ্গা, ভাউডাঙ্গা নতুন পাড়া, কালুর পাড়া, ভাঁড়ারা, পীরপুর ও ভাঁড়ারা শিবের বটতলা সহ কয়েকটি এলাকার মানুষ এই রাস্তার সুফল ভোগ করবেন।

উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব মোশাররফ হোসেন, পাবনা বিএডিসির নির্বাহী প্রকৌশলী ফয়সাল আহমেদ, নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এড. খন্দকার রকিব, জেলা আ.লীগের উপদেষ্টা এড. খন্দকার আব্দুর জাহিদ রানা, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, ভাঁড়ারা ইউনিয়নের চেয়ারম্যান সুলতান মাহমুদ খান, সাংগঠনিক ইউনিয়ন (৪,৫,৬) আ.লীগের সভাপতি সিফাত আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক আবুল কালাম মেম্বার ও সাংগঠনিক ইউনিয়ন (১,২,৩) আ.লীগের সাধারণ সম্পাদক দিয়ানত আলী সহ স্থানীয় আ.লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/রাহা