জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, দেশের নিপীড়িত-বঞ্চিত মানুষের ভাগ্য উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। শতভাগ বিদ্যুতায়ন এবং অবকাঠামোগত উন্নয়নের সুফল ভোগ করছে দেশের জনগণ। দেশের অর্থনীতি আজ শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে আছে। বিশ্বে বাংলাদেশ আজ অনন্য উচ্চতায় অধিষ্ঠিত।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে পাবনা সদর উপজেলাধীন কিসমতপ্রতাপপুর করিমের বাড়ির সামনের পাকা রাস্তা হতে আহেদ আলী কলেজ রোড ভায়া আলতাবের বাড়ি পর্যন্ত রাস্তা সংস্কার কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র শহরকেন্দ্রিক উন্নয়নে বিশ্বাসী নন। তিনি এমনভাবে উন্নয়ন পরিকল্পনা সাজিয়েছেন যেন গ্রামে বসেই শহরের সব নাগরিক সুবিধা পাওয়া যায়। তার কৌশল ও দক্ষতাবলেই আমরা স্বল্পোন্নত দেশের কাতার থেকে উন্নয়নশীল দেশের পথে অগ্রসর হচ্ছি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আসম আব্দুর রহিম পাকন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, পৌর ১৫নং ওয়ার্ড এর কাউন্সিলর শাহীন শেখ, পৌর ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান হীরক, সাবেক কাউন্সিলর তরিকুল ইসলাম, ঠিকাদার আব্দুল মতীন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদ সহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বার্তাবাজার/এম আই