চট্টগ্রামে অসামাজিক কার্যকলাপ বন্ধে ১৮টি আবাসিক হোটেলের লাইসেন্স বাতিলের আবেদন জানিয়েছেন কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবির।

সোমবার (২৪ জুলাই) বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেন কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবির।

তিনি জানান, চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন এলাকায় অসামাজিক কার্যকলাপ বন্ধে বিভিন্ন আবাসিক হোটেলে একাধিকবার অভিযান চালিয়ে একাধিক নারী পুরুষ আটক করা হয়েছে। আইনের আওতায় আনা হয়েছে। অথচ তবুও অসামাজিক কার্যকলাপ বন্ধে কোন সুফল পাওয়া যায়নি। তাই অসামাজিক কার্যকলাপ পরিচালিত হয় এমন ১৮টি হোটেল চিহ্নিত করে জেলা প্রশাসকের নিকট তাদের লাইসেন্স বাতিলের আবেদন জানিয়েছি।

যেসব হোটেলের লাইসেন্স বাতিলের আবেদন করা হয়েছে, সেগুলো হলো, পুরাতন গির্জা সড়কের হোটেল লুসাই ইন, কে সি দে সড়কের হোটেল সাউদিয়া, লালদিঘির পাড় এলাকার হোটেল এস নাইট (সুপার হেস্ট হাউস), রঙ্গম কনভেনশন হল এলাকার হোটেল ক্যামেলিয়া (হোটেল সম্রাট), ফিরিঙ্গিবাজার ব্রিজঘাট এলাকার হোটেল নেভাল আবাসিক ও হোটেল কর্ণফুলী আবাসিক, নন্দনকানন শিক্ষা অফিসের পাশে হোটেল মুসলিম আবাসিক ও হোটেল বিরাজ, বিআরটিসি এলাকায় হোটেল সিলভার ইন ও হোটেল হিলটাউন আবাসিক, স্টেশন রোডের হোটেল গেইটওয়ে আবাসিক, হোটেল মেট্রো ইন, হোটেল গেস্ট ইন, ইকবাল বোর্ডিং, হোটেল গণি আবাসিক ও হোটেল ঢাকা আবাসিক, জহুর হকার্স মার্কেটের পাশে লয়েল রোডে হোটেল দরবার আবাসিক ও হোটেল আদর আবাসিক।

বার্তাবাজার/রাহা