২০, জানুয়ারী, ২০১৮, শনিবার | | ৩ জমাদিউল আউয়াল ১৪৩৯

আইপিএলে এই পাঁচ ক্রিকেটারকে ধরে রাখতে চাইবে কেকেআর

আপডেট: ১০ ডিসেম্বর ২০১৭, ০৫:৫১ পিএম

আইপিএলে এই পাঁচ ক্রিকেটারকে ধরে রাখতে চাইবে কেকেআর

আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরে পাঁচ ক্রিকেটারদের রেখে দিতে চাইবে বলিউড কিং শাহরুখ মালিকানাধীন কলকাতা নাইট রাইডার্স।  সাফল্যের লক্ষ্যে গম্ভীর-ইউসুফ পাঠানসহ দেশি বিদেশি পাঁচ তারকার দিকে নজর দলটির। কারণ দল গঠনে এই পাঁচের মিলনে বেশ ব্যালেন্স হবে কলকাতা নাইট রাইডার্স।

এক পলকে দেখে নিন এই পাঁচজন কারা। গৌতম গম্ভীর: নাইটদের দু’বার আইপিএল চ্যাম্পিয়ন করেছেন গৌতম। অসাধারণ অধিনায়কত্বের সঙ্গে তার ওপেনিংও বড় ভরসা কেকেআরের। রবিন উথাপ্পা:

শুধু উইকেটরক্ষক হিসেবেই নয়, ব্যাট হাতেও কেকেআরকে বহু ম্যাচে জয় এনে দিয়েছেন রবিন। ফলে এই মরসুমেও এই উইকেট রক্ষক ব্যাটসম্যানকে দলে রাখতে চাইবে কেকেআর।

ক্রিস ওকস: ইংল্যান্ডের এই অলরাউন্ডারের দিকে নজর আছে অনেক আইপিএল দলেরই। কেকেআর ছাড়লেই নিলামে ওকসকে নিতে ঝাঁপাবে দলগুলি। এ বারেও তাই ওকসকে রেখেই সম্ভবত দল সাজাতে চাইবে কেকেআর।  

কলিন ডি’গ্র্যান্ডহোম: বিশ্বের সেরা অলরাউন্ডারদের মধ্যে অন্যতম নিউজিল্যান্ডের গ্র্যান্ডহোম। দেশের জার্সির পাশাপাশি গত আইপিএল-এ কলকাতার হয়েও নজর কেড়েছিলেন এই বিদেশি। এই আইপিএল-এও গ্র্যান্ডহোমকে দলে রাখতে চাইবে কেকেআর টিম ম্যানেজম্যান্ট। 


ইউসুফ পাঠান: গত মরসুমে সেভাবে রান না পেলেও টি২০ স্পেশালিস্ট হিসেবে পরিচিত ইউসুফ। যে কোনও দলের কাছে সম্পদ ‘বড়’ পাঠান। ফলে ইউসুফকে ছাড়ার আগে দু’বার ভাববে কেকেআর।

উমেশ যাদব: টিম ইন্ডিয়ার পেস লাইনআপের অন্যতম সদস্য উমেশ। গত বছর আইপিএল-এও দুরন্ত খেলেছিলেন এই পেসার। ফলে এই মরসুমে দলে উমেশকে রেখেই দল সাজানো উচিত কেকেআর টিম ম্যামেজমেন্টের।