সাতক্ষীরার কালিগঞ্জে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে। এসময় উদ্ধার করা হয়েছে ১১৪ বোতল ভারতীয় ফেন্সিডিল।

থানা সূত্রে জানা গেছে, র‌্যাব-৬ এর উপ-পরিদর্শক মোজাম্মেল হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের নলতা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ৭৪ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সোনাটিকারী গ্রামের মরহুম মাজেদ আলী গাজীর ছেলে মনিরুল ইসলামকে (৪৬) আটক করেন। পরে তাকে কালিগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

এছাড়াও জেলা গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আলাউদ্দীন আলী (৪০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে। তিনি উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সাতবসু গ্রামের শাহজাহান আলীর ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক তন্ময় দেবনাথের নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নলতা এলাকায় অভিযান চালিয়ে ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আলাউদ্দীন আলীকে আটক করে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় পৃথক দুইটি মামলা হয়েছে। তাদেরকে রবিবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার/জে আই