বান্দরবানের লামায় সোলাই মদসহ নুরুল আলম (২৩) নামে এক সিএনজি ড্রাইভারকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত (২৩ জুলাই) ১টা ৩০ মিনিটের সময় ফাইতং ইউপির ৬নং ওয়ার্ড নয়াপাড়া এলাকায় গোপন সংবাদ এর ভিত্তিতে এস.আই (নি:) জুনাইদ হাসান ও সঙ্গীয় ফোর্সসহ তাকে আটক করে পুলিশ।

আটককৃত সিএনজি ড্রাইভার নুরুল আলম ইউপির ৮ নং ওয়ার্ড ফাদুরছড়া আলী মদন’র ছেলে।

এদিকে লামা থানাধীন ফাঁড়িতে কর্মরত এসআই ও এএসআই সঙ্গীয় ফোর্সসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা চালিয়ে জিআর-৫৯/১৯ সাজা পরোয়ানাভুক্ত আসামি (১) আকরাম হোসেন, জিআর-৮৫/২০ এর আসামি (২) মো. রবিউল, জিআর-১২১(ক)/২১ ও শিশু-২৩/২৩ এর আসামি (৩) হৃদয়, সিআর নারী ও শিশু-৩৮/২২ এর আসামি (৪) মো. সোহেল, সিআর-৩৫১/২২ এর আসামি (৫) নুরুল কাদের, সিআর-৫৯/২৩ এর আসামি (৬) জাবের, সিআর-০৩/২০২০ এর আসামি (৭) আবুল কালাম, ননজিআর-০৫/২৩ আসামি (৮) আব্দুল মান্নান, সিআর-৩৮৭/২২ এর আসামি (৯) মান্নান, জিআর-৯৯/২১ এর আসামি (১০) আবুল কালাম, জিআর- ০৫/১৯ এর আসামি (১১) আকরামসহ ০৪ লিঃ চোলাইমদসহ আটক আসামি (১১) শওকত হোছাইনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, মাদক, নারী ও শিশু নির্যাতনসহ সাজাপ্রাপ্ত ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিরা গোপনে এলাকায় অবস্থান করছে, এমন খবর পেয়ে লামা থানার নবাগত অফিসার ইনচার্জ মো. শামীম শেখ এর নেতৃত্বে থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

লামা থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম শেখ জানান, মাননীয় পুলিশ সুপার, বান্দরবান পার্বত্য জেলা মহোদয়ের নির্দেশে আসামিদের গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। আটক এবং উদ্ধার অভিযান অব্যাহত আছে।

বার্তাবাজার/এম আই