২০, এপ্রিল, ২০১৮, শুক্রবার | | ৪ শা'বান ১৪৩৯

শিরোনাম সাকিবদের প্রথম হার, শীর্ষে কলকাতা; দেখুন আইপিএল পয়েন্ট টেবিল এইমাত্র কেন্দ্রীয় চুক্তিতে জায়গা পাওয়া ১৩ ক্রিকেটারের মধ্যে ১০ জনের প্রীতির হৃদয় জুড়িয়ে দিলেন ক্রিস গেইল ,দিলেন বিশেষ পুরস্কার ! যমুনার বুকে স্বাক্ষী হয়ে দাঁড়িয়ে আছে মিটুয়ানী ব্রিজ - দ্রুত রায়গঞ্জে ব্রীজ আছে রাস্তা নাই জনদূর্ভোগ চরমে! দক্ষিণ আফ্রিকায় কোম্পানীগঞ্জের যুবক কে গুলি করে হত্যা 'আমি ঢাবির দুই হাজার মেয়ের ছাত্রত্ব বাতিল করে দেব’ কাঠমান্ডুর সেই বিমানবন্দর বন্ধ ২ হাজার মেয়ের ছাত্রত্ব বাতিল করে দেয়ার হুমকি সুফিয়া কামাল ওবায়দুল কাদেরের বক্তব্যের পর খালেদা জিয়ার জীবন নিয়ে শঙ্কিত বিএনপি

কবে জাতীয় দলে ফিরছেন আশরাফুল ?

আপডেট: ২১ মার্চ ২০১৮, ১২:৫০ এএম

কবে জাতীয় দলে ফিরছেন আশরাফুল ?
ঢাকা প্রিমিয়ার লিগে ফের সেঞ্চুরি হাকালেন মোহাম্মদ আশরাফুল।  মোহামেডানের বিপক্ষে ১২৪ বলে ১২৭ রান করে মাঠ ছেড়েছেন কলাবাগানের হয়ে খেলা এই টপ অর্ডার ব্যাটসম্যান।  লিস্ট ‘এ’ ক্যারিয়ারে এটি তার অষ্ঠম সেঞ্চুরি। 
আজ মঙ্গলবার বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৩ নম্বর মাঠে ১৩ চার ও ৩ ছক্কার সাহায্যে চমৎকার এই ইনিংসটি সাজিয়েছেন আশরাফুল। 
এদিন টস জিতে ব্যাট করতে নেমে ৪৭.৫ ওভারে ২৬০ রানে অলআউট হয় কলাবাগান। 
চলতি মৌসুমে ১১ ম্যাচে এটি
তার তৃতীয় সেঞ্চুরি।  এছাড়া একটি হাফ সেঞ্চুরিও আছে এই তারকা ব্যাটসম্যানের।  মোট রান ১১ ইনিংসে মোট রান ৪৬০। 

এর আগে গত ৪ মার্চ এই মাঠেই অগ্রণী ব্যাংকের বিপক্ষে ১০২ রানের অপরাজিত ইনিংস খেলেন ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার।  বিকেএসপির ৪ নম্বর মাঠে গেলো ১৩ ফেব্রুয়ারি প্রাইম ধলেশ্বরের বিপক্ষে ১০৪ রান করেছিলেন বাংলাদেশ ক্রিকেটের এই উজ্জ্বল নক্ষত্র।  ওই ম্যাচেই লিস্ট ‘এ’ ক্যারিয়ারে ৫ হাজার রানের মাইলফলক স্পর্শ করেন আশরাফুল। 



বাংলাদেশ জাতীয় দলের সাবেক এই অধিনায়ক ৬১ টেস্ট, ১৭৭টি ওয়ানডে ও ২৩ টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৬ হাজার ৬৫৫ রান করেছেন।  এদিকে, আশরাফুলের এমন পারফরমেন্সের পর অনেকেই ধারণা করছেন আগামী কয়েক মাসের মধ্যেই জাতীয় দলে আবারো ডাক পাচ্ছেন তিনি।