২১, এপ্রিল, ২০১৮, শনিবার | | ৫ শা'বান ১৪৩৯

সাকিবদের পাশে দাঁড়িয়ে এবার যা বললেন আশরাফুল!

আপডেট: ১৭ মার্চ ২০১৮, ১০:১৭ পিএম

সাকিবদের পাশে দাঁড়িয়ে এবার যা বললেন আশরাফুল!
নিদাহাস ট্রফির ৬ষ্ঠ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে শ্বাসরুদ্ধকর এক জয় পায় বাংলাদেশ।  আর এই জয়ে নিদাহাস ট্রফির ফাইনাল নিশ্চিত করে টাইগাররা।  আগামীকাল ১৮ই মার্চ ফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।  তবে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে অনেক সমালোচনার মুখোমুখি হয়েছে বাংলাদেশ দল। 



বাংলাদেশ ইনিংসের শেষ ওভারের প্রথম বলটি ওয়ান বাউন্স সিগন্যাল দেন আম্পায়ার।  দ্বিতীয় বলটি প্রথম বলের চেয়ে আরও উপর দিয়ে চলে যায়।  কিন্তু আম্পায়ার বলটি নো বল দেননি। 
এ নিয়ে শুরু হয় হট্টগোল।  বাংলাদেশের খেলোয়াড়রা আম্পায়ারের কাছে নো বলের আবেদন জানান।  এ নিয়ে আম্পায়ার ও শ্রীলঙ্কা দলের খেলোয়াড়দের সঙ্গে বাংলাদেশি ক্রিকেটারদের কথা কাটাকাটি হয়।  তারপরও আম্পায়ার বলটিকে ‘নো বল’ দেননি।  আর এ ঘটনায় শাস্তি পেয়েছেন সাকিব। 

অন্যদিকে থিসারা পেরেরার সঙ্গে সাথে উত্তপ্ত বাক্য বিনিময় করেন মাঠে পানি নিয়ে যাওয়া রিজার্ভ খেলোয়াড় নুরুল হাসান সোহান।  আর তাই দু’জনকেই গুণতে হয়েছে জরিমানা।  তবে টাইগারদের এমন ঘটনার পক্ষেই সাড়া দিলেন টাইগারদের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।  এমনকি এটা দরকার ছিল বলেও জানান তিনি। 



এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এমন ঘটনা আমি আগে দেখিনি।  তবে এই ঘটনা আমার মনে হয় এক দিক থেকে আমাদের দরকার ছিল।  ওই মোমেন্টামটা দরকার ছিল।  সাকিব যা করেছে ওইটাও ঠিক আছে, আবার সুজন ভাই যে ডিফেন্ড করেছে ওইটাও সঠিক ছিল।  আমরা যে এখন বিশ্ব ক্রিকেটে বড় হয়ে দাঁড়াচ্ছি এটা একটা বড় উদাহরণ।  এটা একটা বার্তাও। ’