২১, এপ্রিল, ২০১৮, শনিবার | | ৫ শা'বান ১৪৩৯

ক্ষমতার পাল্টালে কিছু ব্যক্তি মালয়েশিয়ায় পালিয়ে যাবে

আপডেট: ১৭ মার্চ ২০১৮, ০৯:৩৯ পিএম

ক্ষমতার পাল্টালে কিছু ব্যক্তি মালয়েশিয়ায় পালিয়ে যাবে
বর্তমানে ঘুষ ছাড়া কোনো সরকারি চাকরি হচ্ছে না বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার দুপুরে বগুড়া পর্যাটন মোটেলে রাজশাহী ও রংপুর বিভাগীয় জাতীয় পার্টির প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন। 

তিনি বলেন, এখন পুলিশের কনস্টেবল পদে চাকরির জন্য ১০ লাখ এবং উপপরিদর্শক বা এস আইন পদের জন্য ২০ লাখ টাকা লাগে।  পিয়নের চাকরি পেতেও ১০ লাখ টাকা লাগে।  আমার সময় এটা হলে আমি আত্মহত্যা করতাম। দুনীতি এখন
সর্বত্র ছড়িয়ে গেছে অভিযোগ করে এরশাদ বলেন, একশ কোটি টাকার কাজ শুরু হলে  সেখানে দুইশত কোটি টাকা খরচ হয়।  কিছু লোকদের সেকেন্ড হোম হয়েছে মালয়েশিয়া।  ক্ষমতার রদবদল হলে ওসব ব্যক্তিরা পালিয়ে যাবে মালয়েশিয়ায়। 

তিনি আরও বলেন, পৃথিবীর কোথায়ও শুনিনি সেন্ট্রাল ব্যাংকে ডাকাতি হয়, বাংলাদেশ ব্যাংকে ডাকাতি হয়েছে।  অনেক তদন্ত হয়েছে, কিন্তু কারা এর পেছনে তা এখনও জানা যায়নি। 


সরকারের উদ্দেশ্যে এরশাদ বলেন, আমার সময় ঢাকা থেকে ছয় ঘন্টায় রংপুরে গিয়েছি।  এখন উন্নয়নের মহাসড়কে সময় লাগে ১২ ঘণ্টা।  আমার সময় মানুষ খুন হয়নি, আর এখন দেখেন। 


জাতীয়পাটির মহাসচিব রুহুল আমিন হাওলাদারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের সভাপতিমন্ডলীর সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা।  বগুড়া জাতীয় পার্টির সভাপতি শরিফুর ইসলাম জিন্নাহ, সাধারণ সম্পাদক এমপি নুরুল ইসলাম ওমর প্রমুখ।