ঢাকার সাভারের আশুলিয়া ও সাভার ইউনিয়নে দ্বিতীয় নগর অঞ্চল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩টি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন এবং চতুর্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচির আওতায় আশুলিয়া ইউনিয়নে একটি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে এসব নির্মাণ কাজের উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো: এনামুর রহমান এমপি এবং সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

সাভার উপজেলা প্রকৌশল বিভাগের বাস্তবায়নে এসব সড়ক উন্নয়নের কাজ সম্পন্ন হয়। এব্যাপারে সাভার উপজেলা প্রকৌশলী তরুন কুমার বৈদ্য জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র অঙ্গীকার প্রতিটি গ্রাম হবে শহরে রূপান্তর- প্রতিপাদ্যকে সামনে রেখে দ্বিতীয় নগর অঞ্চল উন্নয়ন প্রকল্পের আওতায় সাভার উপজেলাধীন সদর ইউনিয়নে ও আশুলিয়ায় প্রায় ১৯ কোটি ৬৬ লক্ষ টাকা ব্যয়ে ৩টি সড়ক উন্নয়ন কাজ আমরা উপজেলা প্রকৌশল বিভাগ শেষ করেছি। পাশাপাশি, চতুর্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচির আওতায় আশুলিয়ায় প্রায় ৬১ লক্ষ ৭৫ হাজার টাকা ব্যয়ে চাঁনগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর আজ স্থাপিত হলো। দ্রুত এই ভবনের নির্মাণ কাজ সম্পন্ন হবে বলে আশা করছি।

অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবর, সাভার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রুবেল সহ প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।

বার্তাবাজার/রাহা