২১, এপ্রিল, ২০১৮, শনিবার | | ৫ শা'বান ১৪৩৯

মন্ত্রীর বক্তব্য চলাকালে শর্টসার্কিট, পদদলিত হয়ে আহত ২০

আপডেট: ১৬ মার্চ ২০১৮, ০৭:৪১ পিএম

মন্ত্রীর বক্তব্য চলাকালে শর্টসার্কিট, পদদলিত হয়ে আহত ২০
বাগেরহাট জেলা পূজা উদযাপন পরিষদের সম্মেলনকে ঘিরে আয়োজিত অনুষ্ঠানে বৈদ্যুতিক শটসার্কিটের কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।  এসময় আগত অতিথিরা হুড়োহুড়ি করে মন্দির থেকে বের হতে গিয়ে পদদলিত হয়ে সাংবাদিকসহ ২০ জন আহত হয়েছেন। 

শুক্রবার সকালে শহরের ব্যস্ততম শালতলা হরিসভা মন্দিরে শুরু হওয়া এ সম্মেলনের শেষ মূহুর্তে বিকেল পৌনে ৩টার দিকে প্রধান অতিথি হিসাবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বক্তৃতা করার সময় এই ঘটনা ঘটে। 


বাগেরহাট জেলা
পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিত রায় বলেন, পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বক্তব্য দেওয়ার সময় হঠাৎ করে বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের ফুলকি উড়তে থাকে।  এসময় ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে গেলে সম্মেলন স্থলে থাকা হিন্দু সম্প্রদায়ের নারী পুরুষরা আতংকিত হয়ে হুড়োহুড়ি শুরু করে।  এতে পদদলিত হয়ে নারী শিশু ও পুরুষসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।  তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


বাগেরহাট সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. প্রদীপ কুমার বকসী বলেন, পদদলিত হয়ে নারী, শিশুসহ ২০জন আহত হয়েছেন।  তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।  এরা সবাই আশংকামুক্ত।