মাগুরার শ্রীপুরে শনিবার বহুতল বিশিষ্ট নবনির্মিত উপজেলা ভূমি অফিসের সাইকেল গ্যারেজ-ভুমি সেবা প্রার্থী জনসাধারণের জন্য নির্মিত বিশ্রামাগার ও ইনটেরিয়র কাজের উদ্বোধন করা হয়েছে। মাগুরা জেলা প্রশাসক আবু নাসের বেগ প্রধান অতিথি হিসেবে এ সকল স্থাপনার ফলক উন্মোচন করেন এবং অফিস চত্বরে গাছের চারা রোপন করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার, সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার (ভূমি) আসলাম সারোয়ার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বিশ্বাস ইকরাম আলী, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম ঝন্টুসহ ৮ ইউনিয়নের সহকারী ভুমি কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক রেকর্ড রুমসহ বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন এবং প্রথম পরিদর্শনকারী হিসেবে পরিদর্শন বহিতে মন্তব্যসহ স্বাক্ষর করেন। পরে অফিস চত্বরে ফলজ ও বনজ গাছের চারা রোপন করেন। এ সময় ভূমি অফিস, দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা লিয়াকত আলী।

সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু জানান, ভূমি মন্ত্রণায়নের অর্থায়নে এক কোটি ৮৯ লাখ টাকা ব্যয়ে গণপূর্ত অধিদপ্তর এ ভবন নির্মাণ করে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের ৮ সেপ্টেম্বর নবনির্মিত এই ভূমি অফিসটিসহ সারাদেশে ১২৯ টি ভূমি অফিস উদ্বোধন করেন।

বার্তাবাজার/রাহা