পটুয়াখালীতে ৮৪০ জন মেধাবী শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব। শিক্ষা ব্যবস্থাকে ডিজিটাল করার লক্ষ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৯ম ও ১০ম শ্রেনীতে অধ্যায়নরত মেধাবী শিক্ষার্থীদের মাঝে ২০২১ সালের গৃহগননা ও প্রকল্পের আওতায় ২য় পর্যায়ে ট্যাব বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ১১ জুলাই বেলা ১১টায় জেলা প্রশাসন ও জেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) যাদব সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম।

দুদক জেলা কমিটির সাধারন সম্পাদক আমিনুল ইসলাম সিরাজের সঞ্চালনে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আহমেদ মাইনুল হাসান, জেলা পরিসংখ্যান কার্যালয়ের উপ-পরিচালক সরোয়ার কামাল টারজান, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারন সম্পাদক ভিপি আব্দুল মান্নান, পৌরসভার প্যালেন মেয়র কাউন্সিলর দেলোয়ার হোসেন আকন।

দ্বিতীয় পর্যায়ে পটুয়াখালী সদর উপজেলার ৬০টি কারিগরি, মাধ্যমিক ও মাদ্রাসার ৩০১ জন ৯ম ও ১০ম শ্রেনীতে অধ্যায়নরত মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই ট্যাব বিতরণ করা হয়। অনুষ্ঠানে জেলা শিক্ষা অফিসার মুহাঃ মুজিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুর রহমান , উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আকমল হোসেন খান,উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মিরাজুর রহমান, কারিগরি, মাধ্যমিক ও মাদ্রাসার অধ্যক্ষ, সুপার, প্রধান শিক্ষক এবং ৯ম ও ১০ম শ্রেনীতে অধ্যায়নরত মেধাবী শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

দ্বিতীয় পর্যায়ে পটুয়াখালী জেলায় ২৮৭টি প্রতিষ্ঠানের ৮৪০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়।

এছাড়া প্রথম পর্যায়ে পটুয়াখালী জেলায় ২৫৯টি মাধ্যমিক বিদ্যালয়ে ১৫৬১জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই ট্যাব বিতরণ করা হয়েছে।

বার্তাবাজার/রাহা