প্রথম স্ত্রীর সঙ্গে ঝগড়া বাধে তোফাজ্জল মন্ডল নামের এক ব্যক্তির। এক পর্যায়ে ধারালো ছুরি দিয়ে স্ত্রীর পায়ে কুপিয়ে জখম করেন তিনি। মায়ের পায়ে রক্তমাখা দেখে ছুরি ছুরি কেড়ে নিয়ে বাবার পেটে আঘাত করেন ছেলে।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৮ জুলাই) রাতে তিনি মারা যান। নিহত তোফাজ্জল সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৭ জুলাই) দুপুরে তোফাজ্জল মন্ডল ও তার প্রথম স্ত্রী রেজদা খাতুনের পারিবারিক কলহ বাধে। তোফাজ্জল ঘরে থাকা ধারালো ছুরি দিয়ে স্ত্রীর পায়ে কুপিয়ে জখম করেন। এ সময় ছেলে বাবুল মন্ডল মায়ের পায়ে রক্তমাখা দেখে ছুরি কেড়ে নিয়ে বাবা তোফাজ্জল মন্ডলের পেটে আঘাত করেন।

প্রতিবেশীরা গুরুতর আহত অবস্থায় তোফাজ্জল ও রেজদাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে তোফাজ্জল মন্ডল মারা যান।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। নিহতের ছেলে ঘটনার পর থেকেই পলাতক আছেনে। তবে তাকে গ্রেফতারের জোরালো চেষ্টা চলছে।

বার্তাবাজার/এম আই