২০, এপ্রিল, ২০১৮, শুক্রবার | | ৪ শা'বান ১৪৩৯

‘ক্রিকেটঈশ্বরের’ দর্শনে মুগ্ধ প্রিয়া

আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ০৭:৪৫ পিএম

‘ক্রিকেটঈশ্বরের’ দর্শনে মুগ্ধ প্রিয়া
ছোট্ট একটা ক্লিপিংসে চোখের ইশারা, আর তাতেই তামাম পুরুষ হৃদয়ে উঠল তুফান! রাতারাতি ‘ন্যাশানাল ক্রাশ’ হয়ে ওঠা প্রিয়া প্রকাশ ভারিয়ার সঙ্গে সাক্ষাৎ হল স্বয়ং ক্রিকেটঈশ্বরের।  সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন ‘ভাইরাল’ প্রিয়া। 




স্থান কোচির জহওরলাল স্টেডিয়াম।  আইএসএল-এ কেরলা ব্লাস্টার্স ও চেন্নায়িন এফসি ম্যাচে ভিভিআইপি গ্যারালিতে সচিন তেন্ডুলকরের সঙ্গে বিশেষ সাক্ষাত হল ইন্টারনেট সেনসেশন প্রিয়া ভারিয়ার।  সঙ্গে ছিলেন মালায়ালম
ফিল্ম ‘আরু আদার লাভ’-এর নায়ক রোশন রাহুফ।  ক্রিকেটঈশ্বরের পাশে বসে ফুটবল ম্যাচ দেখলেন এবারের ভ্যালেন্টাইন উইকে পুরুষ হৃদয় তোলপাড় করে দেয়া প্রিয়া। 







সচিনের পাশে বসে হলুদ জার্সি পড়ে কেরালা ব্লাস্টার্সকে সমর্থন করেন ‘ভাইরাল’ প্রিয়া।  পরে সচিনের সঙ্গে কেরালা ব্লাস্টার্সের জার্সি তুলে ধরার ছবিও সোশ্যাল মিডিয়া পোস্ট করেন।  সচিন ও বলিউড তারকা অভিষেক বচ্চনের সঙ্গে সাক্ষাতের ভিডিও আপলোড করে নিজের উত্তেজনার কথা লিখেছেন প্রিয়া।  দর্শকরা ম্যাচে কোনও গোলের দর্শন না-পেলেও সচিন-প্রিয়ার দর্শনে মুগ্ধ হয়ে বাড়ি ফেরেন। 




ভ্যালেন্টাইন উইকে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় ‘অরু আদার লাভ’ নামে এক দক্ষিণী ছবির ক্লিপিংস, যেখানে স্কুল ড্রেসে প্রিয়াকে তার প্রেমিক চরিত্রের সঙ্গে চোখের ইশারায় কথা বলতে দেখা যায়।  ২০ সেকেন্ডের ভিডিও তে ধরা পড়েছে কখনও ডান কখনওবা বাম ভ্রু নাচানোর কারিকুরি, আর তারপর? একেবারে সটান বাম চোখটা টিপে দুষ্টু ইশারায় চোখ মেরে প্রিয়া শুধু তার বয়ফ্রেন্ডকে নয়, কুপোকাত করেছেন দেশের সিঙ্গল থেকে মিঙ্গল সব পুরুষ হৃদয়।  বাদ যায়নি মহিলামহলও।  হিংসায় যেখানে মহিলাদের অনেকেই সমালোচনার ঝড় তোলে।  অনেকে আবার প্রিয়াকে নকল করার চেষ্টা করতেও বাদ রাখেনি।  রাতারাতি ভাইরাল উইঙ্ক কুইন প্রিয়া। 




ফেসবুকে অনেক ছেলের প্রোফাইল পিকচারে নিজের ছবির পরিবর্তে জায়গা পেয়ে যায় প্রিয়া প্রকাশের ছবি।  তবে এই মুর্হূতে ভারতের আসমদ্রুহিমাচল মজে রয়েছে যে কন্যের চাহনি আর হাসিতে, তার ভালোলাগার পুরুষ কে তা জানেন কি? তিনি হলেন ৩৬ বয়সি ভারতীয় উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনি।  একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়া জানিয়েছেন তার প্রিয় ক্রিকেটার ধোনি। 




দেশের গন্ডি ছাড়িয়ে দক্ষিণী এই অভিনেত্রী মন কেড়েছেন বিদেশীদেরও।  ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের মাঝেই প্রিয়ার চোখ মারার ভিডিওটি টুইট করেন প্রোটিয়া পেসার লুঙ্গি এনগিদি।