২০, এপ্রিল, ২০১৮, শুক্রবার | | ৪ শা'বান ১৪৩৯

শিরোনাম প্রীতির হৃদয় জুড়িয়ে দিলেন ক্রিস গেইল ,দিলেন বিশেষ পুরস্কার ! যমুনার বুকে স্বাক্ষী হয়ে দাঁড়িয়ে আছে মিটুয়ানী ব্রিজ - দ্রুত রায়গঞ্জে ব্রীজ আছে রাস্তা নাই জনদূর্ভোগ চরমে! দক্ষিণ আফ্রিকায় কোম্পানীগঞ্জের যুবক কে গুলি করে হত্যা 'আমি ঢাবির দুই হাজার মেয়ের ছাত্রত্ব বাতিল করে দেব’ কাঠমান্ডুর সেই বিমানবন্দর বন্ধ ২ হাজার মেয়ের ছাত্রত্ব বাতিল করে দেয়ার হুমকি সুফিয়া কামাল ওবায়দুল কাদেরের বক্তব্যের পর খালেদা জিয়ার জীবন নিয়ে শঙ্কিত বিএনপি রাতের আঁধারে ছাত্রী তাড়িয়ে ভয়ংকর পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে প্রশাসন: সুফিয়া কামাল হলের ফ্লোরে ফ্লোরে পাহারা বসিয়ে ছাত্রীদের বের করে

শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলার নিন্দা ফখরুলের

আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৪২ পিএম

শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলার নিন্দা ফখরুলের
বিএনপির পূর্বঘোষিত কালো পতাকা প্রদর্শন কর্মসূচিতে আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর লাঠিচার্জ-টিয়ারশেল নিক্ষেপসহ নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 




শনিবার পুলিশের তৎপরতায় এই কর্মসূচি পণ্ড হয়ে যাওয়ার পর তার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দুপুর ১২টায় নয়া পল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন বিএনপি মহাসচিব। 




ফখরুল বলেন, আমরা সোহরাওয়ার্দী
উদ্যানে একটি জনসভা করতে চেয়েছিলাম, কিন্তু দেয়নি।  তার প্রতিবাদে এক ঘণ্টার কালো পতাকা প্রদর্শনের কর্মসচি করতে চেয়েছিলাম।  দুর্ভাগ্যজনকভাবে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উসকানিতে পুলিশ হামলা করে। 




পুলিশ বেপরোয়াভাবে নেতা-কর্মীদের বেধড়ক লাঠিচার্জ এবং টেনে হিঁচড়ে ভ্যানে তুলতে শুরু করে।  সম্পূর্ণ শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বিনা উসকানিতে হামলা চালিয়ে প্রমাণ করল দেশ দুঃশাসনের করাল গ্রাসে। 




সরকারের সমালোচনা করে বিএনপি মহাসচিব বলেন, প্রজাতন্ত্রের সকল ক্ষমতার মালিক এখন জনগণ নয়, এখন প্রজাতন্ত্রের সকল ক্ষমতার মালিক আওয়ামী লীগ।