২১, অক্টোবর, ২০১৮, রোববার | | ১০ সফর ১৪৪০



  • শুরুতের হোঁচট টাইগারদের, ফিরলেন লিটন-রাব্বি

    সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে আজ হোম অফ ক্রিকেট মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে টাইগাররা। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আর লাল-সবুজের জার্সিতে শুরুতেই বিদায় নেন লিটন কুমার দাস ও ফজলে রাব্বি।

    তেন্ডাই চাতারার বলে চিফাস জোয়ার তালুবন্দী হন লিটন। তিনি ১৪ বলে ৪ রান করেন। অন্যদিকে, ১২৯তম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে অভিষেক হওয়া ৩০ বছর বয়সী রাব্বি। চাতারার বলে ব্রেন্ডন টেইলরের তালুবন্দী হন তিনি। ৪ বল খেলে কোন রান করতে পারেননি রাব্বি।

    বাংলাদেশ একাদশ: লিটন কুমার দাস, ইমরুল কায়েস, ফজলে রাব্বি, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), নাজমুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

  • জীবিত শিক্ষামন্ত্রীকে ‘মৃত’ দেখাচ্ছে ফেসবুক!

    কোনো ব্যক্তি মারা যাওয়ার পর তার ফেসবুক বন্ধুদের আবেদনের প্রেক্ষিতে তথ্য যাচাই-বাছাইয়ের পর তার অ্যাকাউন্ট রিমেম্বারিং করার নিয়ম থাকলেও জীবিত অবস্থায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের নামের অ্যাকাউন্টকে ‘রিমেম্বারিং’ করেছে ফেসবুক কর্তৃপক্ষ।

    রোববার দুপুরে নুরুল ইসলাম নাহিদের নামের ওই অ্যাকাউন্টে ঢুকে দেখা যায়, ওই অ্যাকাউন্টকে ‘রিমেম্বারিং’ করা হয়েছে । অ্যাকাউন্টে ৫১ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে। অ্যাকাউন্টির লিংক:https://www.facebook.com/Nahid1971?lst=100003452397028%3A100014592635431%3A1540110664

    জানা গেছে, কোনো ব্যক্তি মারা যাওয়ার পর তার ফেসবুক বন্ধুদের আবেদনের প্রেক্ষিতে তথ্য যাচাই-বাছাইয়ের পর কোনো অ্যাকাউন্ট রিমেম্বারিং করে ফেসবুক কর্তৃপক্ষ। কোনো ফেসবুক অ্যাকাউন্ট রিমেম্বারিং করা হলে নতুন করে কেউ লগইন করতে পারেন না। কেউ ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাতে পারেন না, ফলো বা মেসেজও করতে পারেন না। একইসঙ্গে সেই অ্যাকাউন্ট আর হ্যাক হওয়ার কোনো সুযোগ থাকে না। আইডিটি সম্পূর্ণ ফেসবুক কর্তৃপক্ষের নিয়ন্ত্রণে চলে যায়।

    তবে আগে থেকে যারা সেই আইডিতে ফ্রেন্ড বা ফলোয়ার থাকেন, তারা আইডির আগের সব তথ্য এবং ছবি দেখতে পারবেন। অন্যরা পাবলিক করা তথ্য ও ছবিগুলো দেখতে পারবেন।

    জীবিত অবস্থায় শিক্ষামন্ত্রীর অ্যাকাউন্টকে ‘রিমেম্বারিং’ করার বিষয়ে জানতে চাইলে শিক্ষা মন্ত্রণালয়ের প্রধান তথ্য অফিসার আফরাজুর রহমান বিডি২৪লাইভকে বলেন, ‘উনার একটা আইডি আছে। আপনি যে তথ্যটা দিয়েছেন আমি জানি না, আমি একটা প্রোগ্রামে। তাই আমি বলতে পারব না।’

    তিনি আরও বলেন, ‘তার অনেকগুলো ফেইক আইডি অনেকেই করেছে, এটাই সে ফেক আইডি কি না সেটাও আমি বলতে পারব না।’

  • বয়স আর বাড়ল না

    ঢালিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। বলতে গেলে, বাংলাদেশের তরুণ থেকে বৃদ্ধ সবারই প্রিয় অভিনেত্রী তিনি।

    শনিবার (২০ অক্টোবর) পূর্ণিমা তার অফিশিয়াল ফেসবুক পেজে তিনটি সেলফি (ছবি) আপলোড করেছেন। ছবিগুলোর সঙ্গে পূর্ণিমা একটি ক্যাপশনও দিয়েছেন।

    পূর্ণিমা লিখেছেন, ‘Smile is a power to overcome all hurdles’ অর্থাৎ ‘সব বাধা অতিক্রম করার শক্তি হচ্ছে হাসি’।

    বাংলা ছবির এই অভিনেত্রী সেলফি আপলোড করার পর তা দেখতে ভক্তরা হুমড়ি খেয়ে পড়েছে। ছবিগুলোর নিচের অসংখ্য হাজার হাজার লাইক, কমেন্ট ও শেয়ারে ভরে যায় পূর্ণিমার পোস্টটি।

    কমেন্টে কেউ বলছেন, ‘ক্লাস থ্রী-তে থাকতে আপনার ছবি দেখতাম। তখন আপনি যেমন ছিলেন, এখনো ঠিক তেমনই আছেন।’

    কেউ মন্তব্য করেছেন, ‘দিন দিন আপনি জাতির ক্রাশ হয়ে উঠছেন’, কারো মন্তব্য- ‘বয়স আর বাড়লো না’।

    আবার কেউ বলছেন, ‘একটা মানুষ কতজনের ক্রাশ হতে পারে!’

    মনিরুল ইসলাম অপু নামে একজন লিখেছেন, ‘উফ…মাথা নষ্ট। আমি তো শেষ। দিন দিন তো আপনি জাতির ক্রাশ হইয়া উঠতাছেন। আমার যদি এত এত টাকা থাকতো, আমি আপনারে বিয়ের প্রপোজাল দিতাম। দেশে বর্তমানে যত হিরোইন আছেন… আমি মনে করি রুপে লাবণ্যে আপনি নাম্বার ওয়ান। বিয়ের পরেও আপনি সবাইকে পাগল করে চলেছেন।

    উল্লেখ্য, ১৯৯৭ সালে রূপালি জগতে পথ চলার শুরু পূর্ণিমার। ক্যারিয়ারের শুরুতে চড়াই-উৎরাই ছিল, কিন্তু তার জনপ্রিয়তায় ভাটা পড়েনি কখনো। বরাবরই সবার প্রিয় নায়িকার তালিকায় তার নামটি প্রথম দিকেই ছিল। যদিও তার বয়সের ঘরে ৩৭ বছর বয়স যোগ হয়েছে। কিন্তু, তাতে কি রূপ-লাবণ্যে এখনও পূর্ণিমা যেন অষ্টাদশীই রয়েছেন!

    সিনে দর্শকের মনে একজন নায়িকা যেই ভালোবাসার জায়গা দখল করতে পারেন, সেটা ঠিকই নিজের করে নিয়েছেন পূর্ণিমা।

  • সাত বাম দলের আরেক ঐক্য জোট

    সমমনা সাতটি বামপন্থী সমাজতান্ত্রিক দলের সমন্বয়ে গণতান্ত্রিক বাম ঐক্য নামের আরেকটি জোটের আত্মপ্রকাশ ঘটেছে। নতুন এই ঐক্যের সমন্বয়ক করা হয়েছে এম এ সামাদকে।

    রবিবার সকালে জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে গণতান্ত্রিক বাম ঐক্যের আত্মপ্রকাশ আয়োজন করা হয়।

    সাতটি দল হলো- বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী), বাংলাদেশের সাম্যবাদী দল (এম এল), জাতীয় বিপ্লবী পার্টি, সমাজতান্ত্রিক মজদুর পার্টি, বাংলাদেশের সোস্যালিস্ট পার্টি, বাংলাদেশের সমতা পার্টি ও বাংলাদেশের শ্রমিক পার্টি।

    সামাদ বলেন, জাতির ক্রান্তিকালে মেহনতি মানুষের পাশে দাঁড়ানো, জনগণের ভোটাধিকার, গণতন্ত্র সুরক্ষায় এই ঐক্য কাজ করে যাবে। প্রতি তিন মাস পর পর ঐক্যের সমন্বয়কারী পরিবর্তন হবে বলেও জানান তিনি।

    সাম্যবাদী দলের আহ্বায়ক হারুনুর রশিদ বলেন, ‘রাজনৈতিক ক্ষেত্রে চরম অস্থিরতা বিরাজ করছে। দেশের মানুষের ভোটাধিকার অনিশ্চিত।’

    তিনি বলেন, ‘নতুন ঐক্যের লক্ষ্য অসাম্প্রদায়িক, জঙ্গিমুক্ত সমাজ গড়ে তোলা। ভবিষ্যতে গণতান্ত্রিক বামজোটের সাথে একাত্ম হয়ে কাজ করবে বাম ঐক্য। পাশাপাশি, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করার চেষ্টা চালিয়ে যাবেন তারা।

  • অবশেষে স্বপ্নপূরণ, ৩০ বছর বয়সে অভিষেক ফজলে রাব্বির

    জাতীয় দলেই ডাক পেয়েই বেশ উচ্ছ্বসিত ছিলেন জাতীয় ক্রিকেট লিগে একে পর এক সফলতা পাওয়া ৩০ বছর বয়সী ফজলে মাহমুদ রাব্বি। অবশেষে অভিষেকও হলো। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে আজ রবিবার মাঠে নামছে এই স্বপ্নবাজ ক্রিকেটার। যিনি এই বয়সেও অতিযত্নে লালন করেছেন তার স্বপ্নকে।

    ইনজুরির কারণে তামিম ইকবাল ও সাকিব আল হাসান নেই। তারপরও জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের দলে খুব বেশি পরিবর্তনের পথে হাঁটেননি নির্বাচকরা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। নতুন মুখ হিসেবে সুযোগ পান ফজলে রাব্বি।

    ঘরোয়া ক্রিকেটে প্রায় ১৫ বছর ধরে খেলছেন ফজলে রাব্বি। গত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে পারফর্ম করছেন। জাতীয় দলের বাইরে বিসিবির সবগুলো দলেই খেলেছেন। বিপিএলে খেলেছেন বরিশালের হয়ে। সর্বশেষ ‘এ’ দলের হয়ে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ড সফরে ব্যাট হাতে নিজের সামর্থ্য প্রমাণ করেছেন বাঁহাতি এই ব্যাটসম্যান। বাঁহাতি স্পিনটাও করতে পারেন। চলমান এনসিএলের প্রথম রাউন্ডে ১৯৫ রানের ইনিংস খেলেছিলেন। তাকে সুযোগ দেয়ার কারণ জানতে চাইলে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু গতকাল বলেছেন, ‘অনেক দিন ধরে পারফর্ম করছে। ‘এ’ দলেও ভালো করেছে। ওর বাঁহাতি স্পিনটাও আছে। সাকিব নেই বলে সেটা কাজে লাগবে। অভিজ্ঞতা আছে অনেক দিনের। আশা করি ও ভালো করবে।’

  • জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাটিংয়ে লিটন-কায়েস

    তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-জিম্বাবুয়ে। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আর লাল-সবুজের জার্সিতে শুরুতেই ব্যাট হাতে নেমেছেন লিটন কুমার দাস ও ইমরুল কায়েস।

    এদিকে, বাংলাদেশ দলের বড় শক্তি সাকিব আল হাসানের অনুপস্থিতিতে এই ম্যাচে অভিষেক হয়েছে ফজলে রাব্বির।

    জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডেতে ১২৯তম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে অভিষেক হলো ৩০ বছর বয়সী রাব্বির।

    বাংলাদেশ একাদশ: লিটন কুমার দাস, ইমরুল কায়েস, ফজলে রাব্বি, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), নাজমুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

  • নড়াইলে মূল্যবান দ্রব্য উদ্ধার করে প্রকৃত মালিককে ফিরিয়ে দিলেন সহকারি পুলিশ সুপার

    উজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধি: নড়াইলে পুলিশের নিয়মিত অভিযান চলকালে গত ১৮ অক্টোবর নড়াইলের সদর উপজেলার দলিজিৎপুর গ্রামে পরিত্যক্ত একটি ঘরে একটি ব্যাগের ভেতরে ৬ ভরি স্বর্ণালঙ্কার, একটি ল্যাপটপ, ২টি পাসপোর্ট ও দুইটি জাতীয় পরিচয় পত্র খুঁজে পায় নড়াইল জেলা পুলিশ।

    পরে উক্ত দ্রব্যসামগ্রীর মালিককে না পেয়ে জাতীয় পরিচয় পত্র অনুসন্ধানের মাধ্যমে তাদের খুঁজে বের করেন নড়াইলের সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান। জানা গেছে, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম সরকারি কাজে নড়াইলের বাইরে অবস্থান করায় পুলিশ সুপারের নিজস্ব কার্যালয়ে নড়াইলের সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান নিজ হাতে ওই দ্রব্যসামগ্রীর প্রকৃত মালিককে খুঁজে বের করে তার হাতে হস্তান্তর করেন। এ সময় ওই দ্রব্যসামগ্রীর মালিক নড়াইলের সদর উপজেলাধীন দলজিৎপুর গ্রামের বাসিন্দা মৃত আইয়ুব সিকদারের স্ত্রী মিসেস ছায়রা বেগম নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, নড়াইল জেলা পুলিশের প্রত্যেকটি কর্মকর্তা যেমন প্রশাসনিক কাজে নিবেদিত প্রাণ তেমনি সৎ ও বটে। যার উজ্জ্বল দৃষ্টান্ত দেখালেন নড়াইলের সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান। তিনি আরও বলেন, আমি তো এক পর্যায়ে এ সকল দ্রব্যসামগ্রীর আশা ছেড়েই দিয়েছিলাম। কিন্তু মেহেদী স্যারের সততার কারণে আমি আমি আমার হারানো সম্পদ ফিরে পেয়েছি। এ প্রসঙ্গে নড়াইলের সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান বলেন, পুলিশের প্রতি মানুষের যে সকল ভ্রান্ত ধারণাগুলো রয়েছে আমরা শুধু সেগুলো দূরীভূত করার চেষ্টা করছি মাত্র। আমরা জনগণের সেবক। জনগণের রক্ষক হয়ে ভক্ষকের ন্যায় আচরণেল শিক্ষা বাংলাদেশ পুলিশ বাহিনী আমাদের দেয়নি। পরবর্তীতে এ ধরনের সততার নজির স্থাপনের সুযোগ পেলে তিনি পিছপা হবেন না বলেও জানান।

  • মুন্সীগঞ্জে দায়িত্ব পালনে নয়, চাঁদাবাজীতে ব্যস্ত হাইওয়ে পুলিশ

    সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে হাসাড়া হাইওয়ে পুলিশের ব্যপক চাঁদাবাজী লক্ষ্য করা গেছে। গতকাল ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা নামক স্থানের মেসার্স মোহাম্মদ ফিলিং স্টেশনের পাশে হাসাড়া হাইওয়ে পুলিশের একটি টহল টিম বিকাল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত পিকআপ ভ্যান ও মোটর সাইকেল চালকদের কাছ থেকে চাঁদা আদায়ের দৃশ্য দেখা গেছে। এমনকি বিভিন্ন যাবনবাহনের কাগজপত্র ঠিকঠাক থাকার পরও চালকদের টাকা দিয়েই তাদের কাছ থেকে রেহাই পেতে হয়।

    সরেজমিনে দেখা যায়, হাসাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক সাইফুল এর একটি টহল টিম বিকাল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত মেসার্স মোহাম্মদ ফিলিং স্টেশনের পাশে রাস্তার এপার ওপার দুজন কনষ্টেবলকে দিয়ে গাড়ী দাড় করিয়ে চালকদের কাছ থেকে চাঁদা নিতে দেখা গেছে। পিকআপ চালক রকিবের কাছ থেকে ২০০ টাকা, রিদয় এর কাছ থেকে ১০০ টাকা ও রিপন এর কাছ থেকে ১০০ টাকা চাঁদা নিয়ে তাদের ছেড়ে দেন দুই কনষ্টেবল। এছাড়া অসংখ্য মোটর সাইকেল ও পিকাপ চালকদের কাছ থেকে চাদা নিতেও লক্ষ্য করা গেছে।

    পিকআপ চালক রিপন বলেন, পুলিশ আমার পিকাপ থামিয়ে গাড়ীর কাগজপত্র যাচাই করে কোন সমস্যা না পেয়ে আমার কাছ থেকে ১০০ টাকা নেয়। আরো একাধীক পিকাপ চালক বলেন, কোন সমস্যা না থাকলেও তাদেরকে টাকা না দিলে গাড়ী থামিয়ে সময় নস্ট করে এবং হয়রানীর শিকার হতে হয়। তাই বাধ্য হয়ে তাদেরকে টাকা দিতে হয়।

    হাসাড়া হাইওয়ে থানার ওসি গোলাম মোর্সেদ তালুকদার জানান, আমার এবিষয়ে জানা নেই। যদি এধরনের কোন কাজ করে থাকে তাহলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

  • নড়াইলে নানা আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেলে জন্মদিন পালন করলেন ডিসি-এসপি

    উজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে নানা আয়োজন করেছেন নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা ও নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম।

    বিস্তারিত আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের রিপোর্টে, ১৯৬৪ সালের এই দিনে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্মৃতিবিজড়িত ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে তার জন্ম হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কনিষ্ঠ পুত্র “শেখ রাসেল” এর ৫৪তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে শিশুদের প্রতিযোগিতা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য রাখেন নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা ও নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম।

    নড়াইলের জেলা প্রশাসকের বক্তব্যের পর নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম তাঁর বক্তব্যে বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার সময় সপরিবারে ছোট্ট রাসেলকেও হত্যা করা হয়। তখন তিনি ঢাকা ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র। বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিরা রাসেলকে হত্যা করে উত্তরাধিকার নিশ্চিহ্ন করতে চেয়েছিল। ঘাতকদের অপচেষ্টা শতভাগ ব্যর্থতায় পর্যবসিত হয়েছে। আর শহীদ শেখ রাসেল আজ বাংলাদেশের শিশু-কিশোর, তরুণ, বুদ্ধিবোধসম্পন্ন মানুষদের কাছে ভালোবাসার নাম।

  • মধুপুরে ইয়াবা সহ দুই ভাই গ্রেফতার

    হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুর চাকন্ড মূলবাড়ী এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় করার সময় আপন সহোদর দুই ভাইকে গ্রেপ্তার করেছে মধুপুর থানা পুলিশ।

    থানা পুলিশ সূত্রে জানাগেছে, মধুপুর থানার চাকন্ড মূলবাড়ী এলাকার মজিবর রহমানের ছেলে দেলোয়ার হোসেন (৩৫) এর বসতবাড়ীর পূর্ব পাশ্বে কাচা রাস্তার উপর হইতে আসামী ১। মোঃ হাবিবুল্লাহ (৩২), পিতা-মোঃ মজিবর রহমান, অপর আসামী দেলোয়ার হোসেন (৩৫) কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে গ্রেপ্তার করে। যাহার ওজন ১.৫ গ্রাম, মূল্য ৪,৫০০/- টাকা সহ গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে মধুপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করিয়া টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়েছে।