ফারনাজ ইভাকে বিয়ে করলেন মীর সাব্বির

জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির বিয়ে করেন অভিনেত্রী ফারনাজ আহমেদ ইভাকে। ‘ঘটক আলীর ঘটকালি’ নাটকের একটি দৃশ্যে দেখা যাবে এমন চিত্র। নাটকটি রচনা করেছেন আহসান হাবীব সকাল ও পরিচালনা করেছেন সময়ের মেধাবী নির্মাতা শাহরিয়ার রহমান।

নাটকটি সম্পর্কে জানতে চাইলে নির্মাতা বলেন, এটা একটি কমেডি ধাঁচের গল্পে নাটক, সাব্বির নাম থাকে ঘটক আলী সে গ্রামের অন্য মানুষের বিয়ে জন্য ঘটকালি করে। এই ভাবে চলতে চলতে নিজের বিয়ের কথা ভুলে যায়। ঘটক আলী একটা মেয়েকে ভালোবাসে মেয়েটার নাম খাইরুন। খাইরুনের বাড়িতে থেকে বিয়ের জন্য চাপ দেয় বাবা-মা। এদিকে আলী বিয়ের জন্য রাজি হয় না। তখন খাইরুন ও ঘটক আলীকে বিয়ের জন্য চাপ দেয়। এমনই একটা গল্পে নিয়ে এগিয়ে গেছে নাটকটি।

নাটকটির প্রসঙ্গে মীর সাব্বির বলেন, একেবারেই ভিন্ন গল্পের নাটক এটি। দর্শক দেখে বলতে পারবেন। কিছু সামাজিক সচেতনতার মেসেজ দেয়ার চেষ্টা করেছেন নির্মাতা শাহারিয়ার রহমান।

নাটকটির দৃশ্যধারণ কাজ শেষ হয়েছে ইতিমধ্যে। ৩০০ফিট রুপগঞ্জের চিত্রপুরি শুটিং হাউজে দৃশ্যধাণের কাজ হয়েছে।এতে আরোও অভিনয় করছেন, শিউলি জামান,মিতু তালুকদার, রাজু আরমান,জামাল সিকদার, নন্দিনী নেহা প্রমুখ।

নির্মাতা জানান,নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে। পাশাপাশি ইউটিউবে দেখতে পারবেন দর্শক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর