ঠাকুরগাঁও জেলা আ’লীগের নেতৃত্বে কুরাইশী-দীপক

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মুহা: সাদেক কুরাইশীকে সভাপতি ও দীপক কুমার রায়কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় নতুন কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

এর আগে বিকাল ৩টায় জেলা শহরের জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

পরে জেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে ত্রি-বার্ষিক সম্মেলনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ আলহাজ্ব দবিরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনের সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। এছাড়াও বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ প্রমুখ।

সভা পরিচালনা করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী। জেলা আওয়ামী লীগের সভাপতি দবিরুল ইসলাম সমাপনী বক্তব্য শেষে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং দ্বিতীয় অধিবেশন শুরু হয়। দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন জাহাঙ্গীর কবির নানক।

উল্লেখ্য, সম্মেলনে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য সদ্য নির্বাচিত সভাপতি মুহা: সাদেক কুরাইশী সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদ্যবিদায়ী সভাপতি ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ আলহাজ্ব দবিরুল ইসলাম এবং আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেনকে নির্দেশনা প্রদান করে সম্মেলন সমাপ্ত করা হয়।

বার্তা বাজার/ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর