টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় টোল প্লাজার ২’শ গজ দক্ষিণে সড়ক দূর্ঘটনায় ৩ নিহত ও ৫ জন আহত হয়েছে। শুক্রবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, সিরাজগঞ্জ সদর উপজেলার সাহেদ নগর বেপাড়ি পাড়ার মৃত কামাল উদ্দিনের ছেলে আব্দুল করিম সরকার (৬০), আব্দুল করিম সরকারের স্ত্রী মাতোয়ারা সরকার (৫০), মো. সেলিমের স্ত্রী কানিজ ফাতেমা (৩০)। আহতরা হচ্ছেন, সিরাজগঞ্জ সদর উপজেলার সাহেদ নগর বেপাড়ি পাড়ার মৃত রস্তম আলী সরকারের ছেলে মো. সেলিম (৩২), তার মেয়ে সামি (আড়াই), ইমদাদুল হক (৪০), রুস্তম আলী সরকারের মেযে রুনা (২৭), গোলাম মোস্তাফার মেয়ে মেঘলা (১৭)। এরা মাইক্রোবাস যোগে সিরাজগঞ্জ থেকে টাঙ্গাইলে কোন এক আত্মীয় বাড়ি বেড়াতে যাচ্ছিলেন বলে জানা গেছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি কাজী আয়ুবুর রহমান জানান, সকালে সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাসকে (ঢাকা মেট্রো চ-১৫-৩৪৮৯) আহম্মেদ পার্সেল সার্ভিসের একটি কাভার্ড ভ্যান পিছন থেকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই একই পরিবারের ৩ জন মারা যায় ও ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে বিবিএ গাড়িযোগে সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ক্ষতিগ্রস্ত মাইক্রোবাস, কাভার্ডভ্যান ও মৃতদেহ পুলিশ হেফাজতে রয়েছে। আইনী প্রক্রিয়া শেষে লাশ গুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মাইক্রোবাসের চালক পলাতক রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর