সিল্ক রোড বিজনেস সামিট ২০১৯-এ যোগ দিতে এফবিসিসিআই সভাপতি চীনে

এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম সিল্ক রোড বিজনেস সামিট ২০১৯-এ যোগ দিতে আজ (৬-১২-২০১৯) চীন গেছেন। বিজনেস সামিটের প্রথম দিনে এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম সিল্ক রোড চেম্বার অব ইন্টারন্যাশনাল কমার্স (এসআরসিআইসি)-এর আয়োজিত এক্সিকিউটিভ বোর্ড অব জেনারেল এ্যাসেমব্লি সভায় অংশ নেবেন।

ফোরামের দ্বিতীয় দিন আগামী ৭ ডিসেম্বর এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম Projects and the Sustainable development of Belt and Road initiative বিষয়ক প্যারালাল ফোরামে অংশ নেবেন। সেখানে তিনি বেল্ট এবং রোড সহযোগীতার মাধ্যমে বেসরকারী খাতকে সম্প্রসারিত করা এবং বাংলাদেশের উন্নয়ন চ্যালেঞ্জগুলো কাটিয়ে ওঠার সম্ভাব্য উপায়গুলোর নিয়ে বক্তব্য রাখবেন।

এছাড়াও এফবিসিসিআই সভাপতি তাঁর বক্তব্যে দেশের সার্বিক অর্থনৈতিক পরিস্থিতি, দ্রুত অগ্রসরমান উন্নয়ন প্রকল্পসমূহ, বেসরকারি খাতের শীর্ষ সংগঠন হিসেবে বিভিন্ন নীতি প্রণয়নে সরকারের সাথে এফবিসিসিআইয়ের অংশীদারত্ব এবং দেশের উন্নয়ন প্রক্রিয়ায় সরকারি-বেসরকারি খাতের যৌথ উদ্যোগের বিষগুলো উপস্থাপন করবেন।

ফোরামের এ দিনে এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম ‘Rising Bangladesh’ শিরোনামে একটি ভিডিও প্রেজেন্টেশন দিবেন। এছাড়াও সিল্ক রোড বিজনেস সামিট ২০১৯-এর বিভিন্ন প্যারালাল ফোরামে অংশ নেবেন।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর