ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি এএফএম সায়েদ

আবারও ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ঢাকা রেঞ্জ কার্যালয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আইজিপি’র উপস্থিতিতে অন্যান্য শ্রেষ্ঠ কর্মকর্তাদের সাথে এএফএম সায়েদ ও ক্রেস্ট গ্রহন করেন।

এছাড়া, রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, পিপিএম (বার)। সভায় রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ, শ্রেষ্ঠ এস‌আই, শ্রেষ্ঠ এএসআই, শ্রেষ্ঠ কনস্টেবল ও শ্রেষ্ঠ গ্রাম পুলিশদের নাম ঘোষণা এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) মহোদয় এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পুলিশের ডিআইজি (সিআইডি) মোঃ মাইনুল হাসান, পিপিএম সেবা মহোদয়।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের সভাপতিত্বে সভায় ঢাকা রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ রেঞ্জের সকল জেলার পুলিশ সুপারগণও উপস্থিত ছিলেন।

এর আগে, সকাল দশটায় মাননীয় আইজিপি মহোদয় ঢাকা রেঞ্জ কার্যালয়ে উপস্থিত হলে ডিআইজি ঢাকা রেঞ্জ মহোদয় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় লাল গালিচা সংবর্ধনায় আইজিপি মহোদয়কে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে, আইজিপি মহোদয় ঢাকা রেঞ্জ কার্যালয় পরিদর্শন করেন এবং কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সাথে কুশল বিনিময় করেন।

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় অক্টোবর/২০১৯ মাসের ঢাকা রেঞ্জের অপরাধ পর্যালোচনা করা হয়। এসময় আইজিপি মহোদয় ঢাকা রেঞ্জের অপরাধ পর্যালোচনায় পুলিশের কার্যক্রমে সন্তুষ্টি জ্ঞাপন পূর্বক অপরাধ নিবারণে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

বার্তা বাজার/ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর