পরকীয়া প্রেমের টানে ঘর ছেড়ে নিখোঁজ সবজি বিক্রেতার কঙ্কাল উদ্ধার

বরিশালের উজিরপুরে উপজেলায় পরকীয়া প্রেমের টানে ঘর ছেড়ে এক বছর আগে নিখোঁজ হওয়া সবজি বিক্রেতা কাওসার হাওলাদারের (৩৫) কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ওটরা ইউনিয়নের ভবানীপুর বাজার সংলগ্ন কাজী বাড়ির পেছনের একটি ডোবার কিনারা থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়। এর আগে সেখানে কঙ্কালটি পরে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

কাউসার ওই এলাকার হালিম হাওলাদারের পুত্র দুই সন্তানের জনক ছিলো। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এলাকাবাসী কঙ্কালটি দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ কঙ্কালটি উদ্ধার করে ডিএনএ পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

কঙ্কালটির পড়নে থাকা জ্যাকেটের পকেটে একটি ভাঙ্গা মুঠোফোন, মুঠোফোনের একটি চার্জার, মানিব্যাগ এবং মানিব্যাগের মধ্য থেকে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। ওই জাতীয় পরিচয়পত্রটি ওটরা এলাকার নিখোঁজ কাওসার হাওলাদারের হওয়ায় কঙ্কালটি তার হতে পারে বলে ধারনা করা হয়েছে। তাছাড়া বিষয়টি অধিকতর তদন্তের জন্য পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জিয়াউল আহসান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, উদ্ধার হওয়া কঙ্কালের জ্যাকেটের পকেটে কাওসারের জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে।

তারপরেও কঙ্কালটি কাওসারের কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এজন্য ডিএনএ পরীক্ষায় পাঠানো হয়েছে, প্রতিবেদন পেলে সঠিকভাবে জানা যাবে। তবে প্রাথমকিভাবে ধারনা করা হচ্ছে হত্যার পরে ওই যুবকের লাশ ঘটনাস্থলে ফেলে রাখা হয়েছিলো।

এ ঘটনায় কাওসারের স্বজনদের লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরও জানান, কাওসার প্রায় দেড় বছর আগে স্থানীয় এক নারীর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। ওই নারীর কারণে ২০১৮ সালের ২৭ ডিসেম্বর স্ত্রী ও সন্তানদের ফেলে চলে যান কাওসার। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর