পঞ্চগড়ে প্রতিবন্ধী দিবস পালিত

“অভিগম্য আগামীর পথে” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে পঞ্চগড়ে ২৮তম আন্তজার্তিক প্রতিবন্ধী দিবস ও ২১ তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে পঞ্চগড় প্রশাসন ও জেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে একটি বণার্ঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।

এতে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রেহানুল হক, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নিজাম উদ্দীন, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ আল মামুন,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা সমাজসেবা কর্মকর্তা মাসুম আলী, স্থানীয় এনজি পরস্পরের নিবার্হী পরিচালক আকতারুন নাহার সাকী, দেশ উন্নয়ন সংস্থার নিবার্হী পরিচালক মোঃ জহিরুল ইসলাম, সমাজসেবার কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীরা অংশ নেন।

র‍্যালী শেষে জেলা শিল্পকলা একাডেমিতে জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ আল মামুন এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর