স্বর্ণজয়ের পরদিনই হাসপাতালে পিয়া

মাথায় চোট পেয়ে নেপালের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি হতে হয়েছে এসএ গেমসে স্বর্ণজয়ী মারজানা আক্তার পিয়াকে। তবে তার চোট গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসক।

মঙ্গলবার কারাতের সাফল্যে পিয়া যোগ করেন স্বর্ণ পদক। বুধবার কারাতের দলীয় কুমি ইভেন্টে প্রতিপক্ষ শ্রীলঙ্কার অ্যাথলেটের আঘাতে মাথায় চোট পান পিয়া। দ্রুত প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালে পাঠায় আয়োজকরা।

পিয়া আর কোর্টে নামতে না পারলেও সেই ম্যাচে তার দল জিতেছে ২-১ সেটে। কিন্তু পিয়াকে ছাড়া পরের ম্যাচে পাকিস্তানের কাছে ২-১ সেটে হারতে হয়েছে বাংলাদেশকে।

৩ ডিসেম্বর কুমি ইভেন্টের নারী এককে বাংলাদেশকে স্বর্ণ এনে দেন মারজানা আক্তার পিয়া। হাসপাতাল থেকে চিকিৎসা শেষে হোটেলে ফিরেছেন পিয়া। এর আগে এসএ গেমসের কারাতের নারী এককে বাংলাদেশকে তৃতীয় স্বর্ণ এনে দেন মারজানা।

আসরের দ্বিতীয় দিনে ৫৫ কেজি কুমিতে পাকিস্তানের প্রতিযোগীকে ৪-৩ পয়েন্টে হারিয়ে স্বর্ণ ছিনিয়ে এনেছেন তিনি। এর আগে সেমিফাইনালে নেপালের মানিশ চৌধুরীকে ২-১ পয়েন্টে হারিয়ে ফাইনালে উঠেছিলেন মারজানা আক্তার পিয়া।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর