আজ বুধবার দুপুর ১:১২, ২২শে নভেম্বর, ২০১৭ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

কাজে এলো না মুস্তাফিজের কাটার, হেরে গেল হায়দরাবাদ

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : এপ্রিল ১৩, ২০১৭ , ১:১২ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : আইপিএল,খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

শুরুটা ভালই করেছিল সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু শেষটা মোটেও ভালো হলো না মুস্তাফিজদের। ৪ উইকেটে জয় নিয়ে মাঠ ছাড়লো মুম্বাই।  মুস্তাফিজ মোটেও ভালো করেনি। চার ওভার বল করে কোন উইকেট নেওয়া ছাড়াই ৩৪ রান দিয়েছেন।

টস জিতে হোম টিমকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিলেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। দুই ওপেনার শেখর ধাওয়ান ও ডেভিড ওয়ার্নার দারুণভাবেই শুরু করেছিলেন। শেখর প্যাভেলিয়নে ফেরেন ৪৮ রানে। ওয়ার্নারের রান ৪৯।

দুই ওপেনার প্যাভেলিয়নে ফেরার পর অবশ্য আর কেউই হায়দরাবাদ ব্যাটিংয়ের হাল ধরতে পারেননি। হুডা (৯), যুবরাজ (৫), ওঝা (৯), বিজয় শঙ্কর (১), রশিদ খান (২) রান করে ফিরে যান প্যাভেলিয়নে। মাঝে একমাত্র বেন কাটিংয়ের ব্যাট থেকে আসে ২০ রান। যেটা বড় রানের জন্য যথেষ্ট ছিল না।

যার ফল আট উইকেট হারিয়ে ১৫৮ রানেই শেষ হয়ে যায় হায়দরাবাদের ইনিংস। মুম্বইয়ের হয়ে তিন উইকেট নেন যশপ্রীত বুমরাহ। দু’উইকেট হরভজন সিংহর। একটি করে উইকেট নেন মালিঙ্গা, ম্যাকক্লেনাঘান ও পান্ড্য।

জবাবে ব্যাট করতে নেমে মুম্বাইয়ের দুই ওপেনার পার্থিব প্যাটেল ৩৯ ও জোস বাটলার ১৪ রান করে ফিরে যান প্যাভেলিয়নে। এর পর মুম্বাই ব্যাটিংয়ের হাল ধরেন নীতিশ রায়না ও পোলার্ড। এর কুনালের ২০ বলে ৩৭ রানে ঝড়ো ইনিংসে ৮ বল হাতে রেখেই জয়ে লক্ষ্যে পৌঁছে যায় নীতা আম্বানীর দল।