হাকিমপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

দিনাজপুরের হাকিমপুরে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মেহেদি হাসান সনি (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত সনি উপজেলার বোয়ালদাড় গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। আজ বুধবার দুপুরে উপজেলার বোয়ালদাড় গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, চাকুরীর জন্য তিন বছর আগে একই গ্রামের মিজানুর রহমানকে ৪ লাখ টাকা দেন সনি। কিন্তু তার চাকুরী না হওয়ায় টাকা ফেরত চাইলে টাকা ফেরত দিতে তালবাহানা করে পালিয়ে থাকে মিজানুর রহমান।

আজ বুধবার গ্রামের বাড়িতে আসলে মিজানুর রহমানের কাছে টাকা ফেরত চায় সনি। এই নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে মিজানুরের সাথে থাকা তার ভাগ্নে দেলোয়ার হোসেন মেহেদী হাসান সনিকে ছুরিকাঘাত করে। পরে আহত অবস্থায় তাকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, ঘটনা সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর মেড়িকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর