তুমি আমাকে দাওয়াত দিলে না কেন?: মনিশকে রশিদ

আইপিএলে কয়েক মৌসুম ধরে ভারতের বিধ্বংসী ব্যাটসম্যান মনিশ পাণ্ডের সঙ্গে একই দলে খেলছেন আফগানিস্তানের তারকা লেগস্পিনার রশিদ খান। সানরাইজার্স হায়দরাবাদে খেলার সুবাদে দুজনের মধ্যে দারুণ বন্ধুত্ব গড়ে উঠেছে।

এবার বন্ধুত্বের দাবি নিয়েই মনিশকে খোঁচা মারলেন রশিদ, যা ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।

গেল সোমবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন মনিশ। অনেকটা ঘরোয়াভাবে ভারতীয় অভিনেত্রী আশ্রিতা শেঠির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। অনাড়ম্বরপূর্ণভাবে সাতপাকে বাঁধা পড়েছেন তারা।

ছোট আয়োজনে তেমন কাউকে দাওয়াত করেননি মনিশ-আশ্রিতা। এরই মধ্যে তাদের মালাবদলের খবর পৌঁছেছে রশিদের কানে। আর দাওয়াত না পেয়ে বন্ধুকে খোঁচা মেরেছেন তিনি।

অবশ্য শুরুতে বিয়ের জন্য মনিশকে অভিনন্দন জানিয়েছেন রশিদ। তবে শেষে একটি প্রশ্ন ছুড়ে দেন তিনি। সেটিই মূলত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

রশিদ লিখেছেন, ভাই মনিশ তোমাকে অভিনন্দন। দোয়া করি, তোমরা একসঙ্গে সুখে-শান্তিতে সারাজীবন কাটাও। প্রতিটা দিন অতিবাহিত করার মাধ্যমে যেন তোমাদের ভালোবাসা আরও গাঢ় ও গভীর হয়। কিন্তু শেষ কথা হলো– তুমি আমাকে দাওয়াত দিলে না কেন?

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর