১ ওভারে তিন উইকেট তুলে নিলো নাসির

চলতি ঢাকা প্রিমিয়ার লীগের দশম রাউন্ডে হাই ভোল্টেজ ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হয়েছে আবাহনী লিমিটেড। বিকেসপিতে গুরুত্বপূর্ণ এই ম্যাচে টসে জিতে আবাহনীকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে শেখ জামাল।

ব্যর্থ মিডেল অর্ডারঃ

১৪ রানে ৪ উইকেট হারানো আবাহনীর পক্ষে হাল ধরেন মোহাম্মাদ মিঠুন এবং অধিনায়ক মোসাদ্দেক হোসেন। এই জুটিতে দুজন মিলে ৬০ রান যোগ করলেও ব্যক্তিগত ৩৩ রানে ইলিয়াস সানির অলে বিদায় নেন মিঠুন।

খানিকপর ৮ রান করা সাইফুদ্দিনও ফিরে যান ডাগাউটে। ১০০’র আগে ৬ উইকেট হারালেও দলের পক্ষে একাই লড়াই চালিয়ে যাচ্ছেন অধিনায়ক মোসাদ্দেক হোসেন।

নাসিরের ঘূর্ণিঃ

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা মোটে ভালো হয় নি আবাহনী লিমিটেডের। স্কোরবোর্ডে ৯ রান যোগ করতেই সালাউদ্দিন শাকিলের বলে বোল্ড হয়ে বিদায় নেন জহুরুল ইসলাম অমি।

শুরুতে উইকেট হারানো আবাহনী বড় বিপদে পড়ে ইনিংসের ষষ্ঠ ওভারে। বোলিংয়ে এসে এক ওভারে তিন ব্যাটসম্যানকে সাজঘরে পাঠান নাসির হোসেন। এমনকি হ্যাট্রিকয়ের সুযোগও তৈরি করেছিলেন তিনি।

সংক্ষিপ্ত স্কোরঃ

আবাহনী লিমিটেডঃ ১০৩/৬ (৩০ ওভার)

(মোসাদ্দেক ৪২*) (নাসির ৩/২৪)

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর