শেরপুরে মৃত শ্রমিক পরিবার ও মেধাবি শিক্ষার্থীর মধ্যে আর্থিক সহায়তা প্রদান

বগুড়ার শেরপুরে জেলা বাস মিনিবাস কোচ ও মাক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্দ্যেগে গতকাল মঙ্গলবার দুপুরে স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় কন্যাদায় গ্রস্থ পিতা, মৃত শ্রমিক সদস্যদের পরিবারের হাতে চেক ও ছাত্র-ছাত্রিদের শিক্ষাবৃত্তির অর্থ প্রদান করা হয়েছে।

অত্র সংগঠনের সভাপতি আরিফুর রহমান মিলনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ( শেরপুর সার্কেল) মো. গাজিউর রহমান। সংগঠনের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শ্রমিক ইউনিয়নের আজিবন উপদেষ্টা জানে আলম খোকা, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর, ট্রাফিক ইন্সপেক্টর জাহিদ হাসান, শেরপুর শহর ফাড়ির ইনচার্জ হারুন অর রশীদ, বগুড়া মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি তৌফিক হাসান ময়না, শাহ আলম পান্না, সেলিম রেজা প্রমূখ। শেষে প্রধান ও আমন্ত্রিত অতিথিরা ৩৭টি কন্যাদায়গ্রস্থ, ২৪জন মৃত শ্রমিক পরিবার ও ৭জন শিক্ষার্থীর মধ্যে ৯লাখ ৬০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর