ডিজে ব্রাভো যখন হেয়ার স্টাইলিস্ট (ভিডিও)

চেন্নাই দলের ক্যারিবিয়ান সুপারস্টার ডোয়াইন ব্রাভো ডেজি ব্রাভো নামেই বেশি পরিচিত। ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর ডিজে ব্রাভোর চ্যাম্পিয়ন সং একেবারে মাত করে দিয়েছিল। বাইশ গজে ব্যাট-বল হাতে ব্রাভো কিন্তু ট্রিমার হাতেও সাবলীল। বিশ্বাস না হলে নিজের চোখেই দেখে নিন সেই ভিডিও।

চোটের কারণে আপাতত দুই সপ্তাহ মাঠের বাইরে সিএসকের নির্ভরযোগ্য অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। কিন্তু মাঠের বাইরেই কীর্তি করে চলেছেন ডিজে ব্রাভো। এবার তিনি হেয়ার স্টাইলিশের ভূমিকায়। সতীর্থ মনু সিংকে নিয়ে হাজির টিম হোটেলের স্যালোনে। প্রথমে ব্রাশ দিয়ে মাথার চুলে হালকা ব্রাশ করে দিয়ে ট্রিমার চালাতে শুরু করে দিলেন ব্রাভো। মনু সিংয়ের মাথার সব চুল ট্রিমার দিয়ে উড়িয়ে দিলেন ব্রাভো। তারপর দাড়িও সেটিং করে দিলেন। দেখে মনে হবে যেন একেবারে পাকা হাতের কাজ।

সব শেষে মনু সিংকে জড়িয়ে ধরলেন ব্রাভো। মাথায় হাত বোলাতে শুরু করে দিলেন ক্যারিবিয়ান সুপারস্টার। চোট থাকলেও মাঠের বাইরে কিন্তু খোশ মেজাজেই রয়েছেন ডিজে ব্রাভো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর