ট্রেনের সিটে মিলল ব্যাগে মোড়ানো কন্যা শিশুর লাশ

পাবনার ঈশ্বরদী থেকে সিরাজগঞ্জগামী লোকাল ট্রেনের বগি থেকে ব্যাগের মধ্যে রাখা এক নবজাতক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিরাজগঞ্জ বাজার স্টেশনে লোকাল ট্রেন থেকে জিআরপি পুলিশ মরদেহটি উদ্ধার করেন।

সিরাজগঞ্জ জিআরপি থানার উপ-পরিদর্শক রঞ্জন বিশ্বাস জানান, ট্রেনে দায়িত্বরত জিআরপি পুলিশ নিয়মিত ট্রেনের বগিসহ সন্দেহজনক ব্যাগ চেক করে থাকেন। ট্রেনটি জামতৈল স্টেশন পার হবার পর ট্রেনে তল্লাশির সময় শেষ বগিতে একটি সিটের ওপর ব্যাগ দেখতে পায়। ব্যাগের মালিককে খুঁজে না পেয়ে ব্যাগটি খোলা হয়। খোলার পর দেখা যায় সাদা কাপড়ে মোড়ানো এক নবজাতক কন্যা শিশুর লাশ।

তিনি আরও জানান, আশপাশের সিটের যাত্রীরা বলেছেন ট্রেনটি জামতৈল স্টেশনে পৌঁছার পর এক নারী জানালা দিয়ে ব্যাগটি রেখে চলে যায়। ট্রেনটি ছেড়ে দিলেও ওই নারী ট্রেনে ওঠেননি। ধারণা করা হচ্ছে ওই নারীই কৌশলে ব্যাগটি রেখে পালিয়ে গেছে। ট্রেনটি বাজার স্টেশনে পৌঁছার পর ব্যাগসহ ওই শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর