যে কারণে ১ দিনের মধ্যে জয়াকে বিয়ে করেছিলেন অমিতাভ

বলিউডে তারকা দম্পতি হিসেবে কোনোরকম বিপত্তি ছাড়াই ৪৬টি বছর পার করলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন।
তাদের এই জুটিকে বলিউডের আইকন জুটি বলে আখ্যা দেয় বিটাউন।

সম্প্রতি জীবনের ৭১টি বসন্ত পেরিয়ে গেলেন অভিনেত্রী জয়া বচ্চন। সে উপলক্ষে ‘স্টোরি নাইটস ২’ নামের একটি টিভি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই দম্পতি।

সেখানে তাদের জিজ্ঞেস করা হয়েছিল, ১৯৭৩ সালে হঠাতই কেন দুজনে বিয়েতে আবদ্ধ হয়েছিলেন? এর পেছনের রহস্য কী?

জবাব এলো বিগবির কাছ থেকে। নিজেদের বিয়ে নিয়ে লুকানো রহস্য উন্মোচন করলেন।তিনি হেসে দিয়ে বলেন, এক প্রকার বিপদে পড়ে বাধ্য হয়ে জয়াকে বিয়ে করেছিলাম।

তিনি বলেন, তখন জয়া আর আমি জঞ্জির ফিল্মের জন্য কাজ করছিলাম। ছবির পরিচালক থেকে প্রযোজক ও অন্যান্য সব সদস্য মিলে ঠিক করেছিল যে, যদি ছবিটি বক্স অফিসে হিট হয় তবে সবাই মিলে লন্ডনে বেড়াতে যাব।

সিনেমাটি সুপার হিট হয়। কথামতো সবাই মিলে লন্ডন যাবার দিন তারখি ঠিক করে।বিষয়টি আমি বাবাকে জানাই। তখন বাবা আমাকে জিজ্ঞেস করেন, আমার সঙ্গে কী সিনেমার নায়িকা জয়াও যাবেন?

এর পর অমিতাভ বলেন, আমি বাবাকে হ্যা বলতেই তিনি অবাক হন। তিনি আমাকে বলেন, বিয়ে না হওয়া পর্যন্ত আমি তোমাদের দুজনকে একসঙ্গে লন্ডনে যেতে দেব না।

তখন আমি বলি, ঠিক আছে এমনটা হলে কালই আমরা বিয়ে করব। ব্যস যা বলা তাই কাজ। তাড়াহুড়ো করে সামান্য একদিনের প্রস্তুতিতেই বিয়ে সেরে ফেলি আমরা। পরদিনই নতুন বউকে নিয়ে লন্ডনে পাড়ি জমাই।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর